Alexa
ঢাকা, মঙ্গলবার, ১০ শ্রাবণ ১৪২৪, ২৫ জুলাই ২০১৭

bangla news

রাজশাহী নিউ ডিগ্রি কলেজে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ৩:৪৩:৫৪ পিএম
সংঘর্ষের পর পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়- বাংলানিউজ

সংঘর্ষের পর পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়- বাংলানিউজ

রাজশাহী: টেন্টে বসা নিয়ে রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে এক পুলিশ সদস্যসহ আরও পাঁচজন আহত হয়েছেন। 

আহতদের মধ্যে দু’জনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে কলেজে পুলিশ মোতায়ন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীর বরাতে রাজশাহী রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, সোমবার (১৭ জুলাই) দুপুরে কলেজ ছাত্রলীগের সভাপতি মাইনুল ইসলাম বাপ্পি ও সাধারণ সম্পাদক বাইতুল হোসেন তরুর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। 

তিনি বলেন, দুপুরে টেন্টে বসা নিয়ে সভাপতি ও সাধারণ সম্পাদকের দুই সমর্থকের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন। 

পরে খবর পেয়ে রাজপাড়া থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষের চারজন আহত হন। আহতদের মধ্যে বকতিয়ার ফাহিম, দিপু, আকাশের নাম পাওয়া গেছে। অপরজনের নাম জানা যায়নি। ঘটনার সময় এক পুলিশ সদস্য আহত হয়েছেন। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। আকাশসহ আরও দু’জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

তবে রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজের অধ্যক্ষ জার্জিস কাদির বলেন, এখানে সংঘর্ষের ঘটনা ঘটেনি। টেন্টে বসাকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে হাতাহাতি হয়েছে। 

পরে পুলিশ আসলে পরিস্থিতি শান্ত হয়। ঘটনার পর শিক্ষক ও পুলিশসহ নগর ছাত্রলীগের নেতাদের ডাকা হয়েছে। বিষয়টি দ্রুত সমাধানের চেষ্টা চলছে। 

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৭
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa