ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

জাতির আলোকবর্তিকা শেখ হাসিনা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৭
জাতির আলোকবর্তিকা শেখ হাসিনা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের মুখপাত্র ড. হাছান মাহমুদ

ঢাকা: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের মুখপাত্র ড. হাছান মাহমুদ বলেছেন, শেখ হাসিনা বাঙালি জাতির জন্য আলোকবর্তিকা হয়ে কাজ করে যাচ্ছেন। নানা ধরনের প্রতিকূলতার মধ্যেও তার সুযোগ্য নেতৃত্বের কারণেই আমরা আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে পেরেছি।

রোববার (১৭ জুলাই) সোহরাওয়ার্দী উদ্যানের শিখা চিরন্তনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত জননেত্রী শেখ হাসিনার কারাবরণ ও গণতন্ত্র অবরুদ্ধ দিবস উপলক্ষে এক সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, সেদিন স্পষ্টভাবে আইনকে বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করে দেশের প্রচলিত আইন লঙ্ঘন করে কোনো ওয়ারেন্ট ছাড়াই শেখ হাসিনাকে গ্রেফতার করা হয়।

কোনো সার্চ ওয়ারেন্ট ছাড়াই বাড়িতে তল্লাশি চালানো হয়েছিল।

তিনি বলেন, বাংলাদেশ আজ যখন সকল ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে, বিশ্ব দরবারে সম্মানের আসন করে নিয়েছে, সবাই যখন শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করছেন তখন শুধু একটি দল উন্নয়ন দেখতে পায় না। কারণ তারা আসলে উন্নয়ন চায় না। সন্ত্রাসী, জঙ্গিদের নেত্রী খালেদা জিয়া শুধু দেশকে নিয়ে ষড়যন্ত্র করতেই ব্যস্ত।

তিনি আরও বলেন, খালেদা জিয়া লন্ডনে ছেলের কাছে গিয়েছেন। সেখানে গিয়ে তিনি ছেলেকে জড়িয়ে ধরে কেঁদেছেন। অনেকদিন পরে ছেলের সঙ্গে নাতনীদের সঙ্গে দেখা কাঁদতেই পারেন। কিন্তু বাংলাদেশের মানুষকে যখন পেট্রোল বোমা নিক্ষেপ করে হত্যা করেছেন। তাদের কান্নায় যখন সারা বাংলাদেশ কেদেঁছে, তখন আপনাদের কান্না আমরা দেখতে পায়নি।

আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু, সাইমুম সরওয়ার কমল এমপি, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি আসাদুজ্জামান দুর্জয়, জিন্নাত আলি খান জিন্নাহ, শাহাদাত হোসেন টয়েল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩৫৫ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।