ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ডোমারে ইউনিয়ন জামায়াতের সাবেক সেক্রেটারি কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৭
ডোমারে ইউনিয়ন জামায়াতের সাবেক সেক্রেটারি কারাগারে

নীলফামারী: নীলফামারীর ডোমার উপজেলার সোনারায় ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি ও সন্ত্রাস দমন আইনের একাধিক মামলার আসামি আসাদুজ্জামান ওরফে লাদেনকে (৪৪) কারাগারে পাঠিয়েছে পুলিশ।

রোববার (১৬ জুলাই)  বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে শনিবার রাতে তাকে সোনারায় ইউনিয়নের বড়গাছা গ্রামের হাজির বাজার থেকে গ্রেফতার করা হয়।


 
আসাদুজ্জামান ওরফে লাদেন সোনারায় ইউনিয়ন জামায়াতের সাবেক সেক্রেটারি এবং একই ইউনিয়নের ডুগডুগি বড়গাছা পাটোয়ারীপাড়া মহল্লার মৃত লুৎফর রহমানের ছেলে। তিনি ওই ইউনিয়নের ডুগডুগি বড়গাছা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী হিসেবে কর্মরত বলে জানান ডোমার থানার উপ-পরির্দশক (এসআই) মো. নজরুল ইসলাম।

নজরুল ইসলাম জানান, গ্রেফতারকৃত লাদেনের বিরুদ্ধে গত সংসদ নির্বাচনে ভোটকেন্দ্রে নাশকতা সৃষ্টি করে ব্যালট পেপার ছিনতাই ও ভোটকেন্দ্র পোড়ানো, পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাইসহ সন্ত্রাস দমন আইনে একাধিক মামলা আদালতে বিচারাধীন।
এসব মামলায় জামিন নিয়ে আবারো এলাকায় নাশকতা সৃষ্টির চেষ্টা করার অভিযোগে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, ১৬ জুলাই, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।