ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ঢাবির জিয়া ও এফএইচ হল ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৭
ঢাবির জিয়া ও এফএইচ হল ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জিয়াউর রহমান এবং ফজলুল হক মুসলিম (এফএইচ) হল শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

রোববার (১৬ জুলাই) দুপুরে এ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়।

২০১৬ সালের ১৩ ডিসেম্বর জিয়া হল শাখায় ইউসুফ উদ্দীন খানকে সভাপতি ও আব্দুল্লাহ আল মাসুদ লিমনকে সাধারণ সম্পাদক এবং ফজলুল হক শাখায় শাহরিয়ার সিদ্দিকী শিশিমকে সভাপতি ও মো. মাহফুজুর রহমানকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি গঠন করা হয়।

হল শাখা সভাপতি ও সাধারণ সম্পাদকের সুপারিশের ভিত্তিতে নতুন এ কমিটি অনুমোদন দেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান এবং সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স।
  
নতুন নেতৃত্বকে অভিনন্দন জানিয়ে ঢাবি ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সংগঠনে গতিশীলতা আনতে বদ্ধপরিকর। তারই ধারাবাহিকতায় আজ দুই হলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হলো। আশা করি নতুন নেতৃত্ব ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগকে শক্তিশালী করার মাধ্যমে প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়নে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

জিয়া হল শাখা ছাত্রলীগের সভাপতি ইউসুফ উদ্দীন খান বলেন, আজকে আমরা সুসময়ে থেকে পূর্ণাঙ্গ কমিটি গঠন করলাম। নতুন নেতৃত্বের কাছে প্রত্যাশা থাকবে, সামনে নির্বাচন আসছে, তখন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

ফজলুল হক শাখা সভাপতি শাহরিয়ার সিদ্দিকী শিশিম বলেন, হল কমিটি ঘোষণার পর তারা দীর্ঘদিন ধরে ছাত্রলীগের জন্য পরিশ্রম করে যাচ্ছিলেন। আজকে তারা স্বীকৃতি পেয়েছেন। ভবিষ্যতেও ছাত্রলীগের জন্য সক্রিয় ভূমিকা পালনের আশাবাদ ব্যক্ত করেন নতুন দায়িত্ব পাওয়া এ নেতা।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৭
এসকেবি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।