ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘শেখ হাসিনার মুক্তির জন্য আন্দোলন গড়ে তোলে যুবলীগ’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৭
‘শেখ হাসিনার মুক্তির জন্য আন্দোলন গড়ে তোলে যুবলীগ’

ঢাকা: ২০০৭ সালে যখন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আটক করা হয়, সে সময় তার মুক্তির জন্য যুবলীগ কঠোর আন্দোলন গড়ে তোলে বলে মন্তব্য করেছেন বক্তারা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গ্রেফতার দিবস উপলক্ষে ‘জননেত্রী শেখ হাসিনার কারাবরণ: গণতন্ত্র ও ষড়যন্ত্র’ শীর্ষক আলোচনা সভায় এ কথা বলেন বক্তারা।
 
রোববার (১৬ জুলাই) বিকেল ৩টার দিকে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে আলোচনা সভার আয়োজন করে ‘দায়িত্বশীল গণতন্ত্রের জন্য নাগরিক’ সংগঠন।

যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মাহবুবুর রহমান হিরণ বলেন, ‘প্রধানমন্ত্রীকে যখন আটক করা হলো, আমরা রাস্তায় আন্দোলন করছি। প্রতিরোধ গড়ে তুলেছি’।

সংগঠনের সমন্বয়কারী ড. আশিকুর রহমানের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন।
 
সভায় বক্তব্য দেন দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত, দৈনিক মানবকণ্ঠের সম্পাদক আনিস আলমাগীর, সিনিয়র সাংবাদিক সৈয়দ ইশতিয়াক রেজা, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি শাবান মাহমুদ, সাংবাদিক অঞ্জন রায়, শেরেবাংলা ফাউন্ডেশনের চেয়ারম্যান এ কে এম ফাইজুল হক রাজু, যুবলীগের কলাম লেখক বাংলাদেশ ফার্মেসি কাউন্সিলের সহ সভাপতি সুভাষ সিংহ রায়, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শ ম রেজাউল করিমসহ বিভিন্ন সাংবাদিক ও রাজনৈতিক নেতাকর্মীরা।
 
বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৭
এসআইজে/আইএ/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।