ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ডুমুরিয়ায় কলেজে ছাত্রলীগের সংঘর্ষে বহিষ্কৃত ২ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
ডুমুরিয়ায় কলেজে ছাত্রলীগের সংঘর্ষে বহিষ্কৃত ২  ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা: খুলনার ডুমুরিয়ার শাহপুর মধুগ্রাম ডিগ্রি কলেজ ছাত্রলীগের দুই নেতাকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃতরা হলেন-  কলেজ শাখার সহ-সভাপতি মো. তৈয়েবুর রহমান ও সদস্য ইয়াছিন সরদার।

ছাত্রলীগের খুলনা জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের এক জরুরি  সিদ্ধান্তে এ তাদের বহিষ্কার করা হয়েছে বলে শনিবার (১৫ জুলাই) এক প্রেসবিজ্ঞপ্তিতে জানিয়েছে জেলা ছাত্রলীগ।

এতে বলা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ও সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্ন করার কাজে লিপ্ত থাকায় সংগঠন থেকে এই দুইজনকে বহিষ্কার করা হয়েছে।

এর আগে শনিবার দুপুরে খুলনার ডুমুরিয়া উপজেলার শাহাপুর মধুগ্রাম কলেজ ছাত্রলীগের দু’ গ্রুপের  মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৭ নেতা-কর্মী আহত হন।

আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাতে আহত চার নেতা-কর্মীকে দেখতে হাসপাতালে যান জেলা ছাত্রলীগের সভাপতি মো. আরাফাত হোসেন পল্টু ও সাধারণ সম্পাদক মুসফিকুর রহমান সাগর।

আরাফাত হোসেন পল্টু বাংলানিউজকে বলেন, সম্প্রতি কলেজ ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। সেই কমিটির সহ-সভাপতি মো. তৈয়েবুর রহমান বহিরাগতদের নিয়ে নবগঠিত কমিটির সভাপতি শেখ রাব্বি হাসানের সমর্থকদের ওপর হামলা চালায়।  

এতে সভাপতি শেখ রাব্বি হাসান, যুগ্ম সম্পাদক আজিজুল হাসান, সাবেক ছাত্রলীগ নেতা জসীম গাজীসহ ৭ নেতা-কর্মী আহত হন।

বাংলাদেশ সময়:  ২১৫৯ ঘণ্টা,  জুলাই ১৫, ২০১৭
এমআরএম/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।