ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘উন্নয়নের মহাসড়ক থেকে দূরে ফুলবাড়ীয়া’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
‘উন্নয়নের মহাসড়ক থেকে দূরে ফুলবাড়ীয়া’

ময়মনসিংহ: নেতৃত্বের ব্যর্থতার কারণে ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলা উন্নয়নের মহাসড়ক থেকে পিছিয়ে রয়েছে বলে মন্তব্য করেছেন জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু। 

শনিবার (১৫ জুলাই) বিকেলে উপজেলার জোরবাড়ীয়া বালিকা দাখিল মাদ্রাসা মাঠে ৯ নং ওয়ার্ড জাসদের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গোটা দেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে।

দুর্বার গতিতে এগিয়ে চলছে দেশ। কিন্তু ব্যতিক্রম ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলা।  

এখানে কাজের বিনিময়ে খাদ্য (কাবিখা), কাজের বিনিময়ে টাকা (কাবিটা) ও চল্লিশ দিনের কর্মসূচিসহ বিভিন্ন ক্ষেত্রে রেকর্ড অনিয়ম ও দুর্নীতি হয়েছে। আর এ কারণেই গত ৪০ বছরে ফুলবাড়ীয়াকে উন্নয়নের মহাসড়কে নিয়ে যাওয়া সম্ভব হয়নি।  

স্থানীয় জাসদ নেতা আলিম উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেসক্লাব ময়মনসিংহের সাধারণ সম্পাদক ও পৌর জাসদ সভাপতি শামসুল আলম খান, ময়মনসিংহ মহানগর জাসদ নেতা মাহবুবুর রহমান মনির উপজেলা জাসদ সভাপতি শরিয়তুল্লাহ মাস্টার, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মাস্টার প্রমুখ।

কর্মী সভায় আবু বক্কর ছিদ্দিককে সভাপতি, আসাদুজ্জামান ভুলুকে সাধারণ সম্পাদক ও সেলিম মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট জাসদের ওয়ার্ড কমিটি গঠন করা হয়।  

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭ 
এমএএএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।