ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বোকা না হলে নৌক‍ায় উঠি: মান্না

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৮ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
বোকা না হলে নৌক‍ায় উঠি: মান্না আদর্শ নাগরিক আন্দোলন আয়োজিত গোলটেবিল বৈঠকে মান্না- ছবি: রানা

ঢাকা: আওয়ামী লীগের সমালোচনা করে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, গণফোরাম সভাপতি ড. কামাল যে নৌকা থেকে নেমেছেন, আমি আবার সেই নৌকায় উঠেছি, বোকা নাহলে এমন কাজ আমি করি।

শনিবার (১৫ জুলাই) বেলা ১টার দিকে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এক গোলটেবিল বৈঠকে তিনি এ সমালোচনা করেন।
 
আদর্শ নাগরিক আন্দোলনের আয়োজনে ‘দেশে অব্যাহত গুম-খুন-অপহরণ: শংকিত নাগরিক সমাজ’ শীর্ষক গোলটেবিল বৈঠকে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মুহাম্মদ মাহমুদুল হাসান।


 
মান্না বলেন, বর্তমানে মানুষ ক্ষমতার লোভে যে কতটা অমানুষ হয়ে গেছে তা আমরা দেখছি। এই আওয়ামী লীগের কাছে কোনো মুক্তিযুদ্ধের মূল্যবোধ নেই। বাংলাদেশ এখন একটি মৃত্যু উপত্যকা। এরকম দেশতো আমরা চাই না।

বৈঠকে অন্যদের মাঝে বক্তব্য রাখেন- গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, বিকল্পধারার যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহ, নাগরিক ফোরামের চেয়ারম্যান আব্দুল্লাহিল মাসুদ, বাংলাদেশ ন্যাশনাল পার্টির (ন্যাপ) মহাসচিব এম গোলাম মোস্তফা ভুইয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৬
এসআইজে/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।