ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

আ’লীগ বড় দল হিসেবে গ্রুপিং প্রতিযোগিতা থাকবে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, জুলাই ৮, ২০১৭
আ’লীগ বড় দল হিসেবে গ্রুপিং প্রতিযোগিতা থাকবে প্রেস ব্রিফিংয়ে আবু সাঈদ আল মাহমুদ স্বপন/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা: আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, আওয়ামী লীগ একটি বড় রাজনৈতিক দল। এ দলে গ্রুপিং থাকবে প্রতিযোগিতা থাকবে এটাই স্বাভাবিক। বরং গ্রুপিং না থাকাই অস্বাভাবিক। পৃথিবীর যে কোনো প্রান্তে তিনজন বাঙালি থাকলে সেখানে দ্বিমত তৈরি হয়, আর আওয়ামী লীগ তো একটি বৃহৎ রাজনৈতিক দল।

রোববার (০৯ জুলাই) খুলনায় বিভাগীয় প্রতিনিধি সভা সফলের লক্ষ্যে শনিবার (০৮ জুলাই) বিকেলে জেলা স্টেডিয়ামে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগে গ্রুপিং প্রতিযোগিতা না থাকলে এ দলটি এতদিনে মুসলিম লীগ বা কমিউনিস্ট পার্টির মত ক্ষয়িষ্ণু দলে পরিণত হতো।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে তৃণমূলের নেতা-কর্মীদের আরও গতিশীল এবং জনম্পৃক্ততা বৃদ্ধির লক্ষ্যেই এ প্রতিনিধি সভা আয়োজন করা হচ্ছে।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এস এম কামাল হোসেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি সংসদ সদস্য তালুকদার আব্দুল খালেক, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য মিজানুর রহমান মিজান, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শিখর প্রমুখ।

খুলনা আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সম্মেলন রোববার সকাল ১০টায় খুলনা জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। সম্মেলন প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৭
এমআরএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।