ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

ফেনীতে নিজ দলের কর্মীর গুলিতে যুবলীগ কর্মী খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, জুন ২৮, ২০১৭
ফেনীতে নিজ দলের কর্মীর গুলিতে যুবলীগ কর্মী খুন

ফেনী: ফেনী সদর উপজেলার ধর্মপুরে নিজ দলের কর্মীর গুলিতে রেজাউল করিম (৩২) নামে এক যুবলীগ কর্মী খুন হয়েছে বলে আভিযোগ পাওয়া গেছে।

বুধবার (২৮ জুন) দুপুরের দিকে চিকিৎসাধীন অবস্থায় ফেনী আধুনিক সদর হাসপাতালে তার মৃত্যু হয়।  

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, নিহত রেজাউল করিম সাবেক ইউপি চেয়ারম্যান আজহারুল হক আরজুর সমর্থক।

এ হত্যাকাণ্ডের সঙ্গে বর্তমান চেয়ারম্যান শাহাদাত হোসেন শাকা প্রত্যক্ষভাবে জড়িত রয়েছেন বলে অভিযোগ উঠেছে।

হামলার ঘটনায় সালাউদ্দিন নামে একজনকে দু’টি পিস্তলসহ আটক করেছে পুলিশ। সে বর্তমান চেয়ারম্যান শাহাদাত হোসেন শাকার সমর্থক বলে জানায় স্থানীয়রা।

এদিকে এই ঘটনার জেরে ইউপি কার্যালয়ে হামলা চালিয়েছে নিহত রেজাউল করিমের স্বজন ও সাবেক চেয়ারম্যান আরজুর সমর্থকরা।
 
এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ২৭ জুন (মঙ্গলবার) মধ্যরাতে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এর পর বুধবার সকালে করিমকে হাত-পা বাঁধা আহত অবস্থায় ফেলে যায় অজ্ঞাত সন্ত্রাসীরা। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে ফেনী আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন, তার শরীরে ধারালো অস্ত্রের আঘাত ও গুলির চিহ্ন রয়েছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ খান চৌধুরী হত্যাকাণ্ডের তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, এ ব্যাপারে থানায় এখনো কেউ মামলা দায়ের করেনি। তবে পুলিশ অপরাধীদের ধরার চেষ্টা অব্যাহত রেখেছে।
 
এদিকে এ হত্যাকাণ্ডের জন্য সাবেক চেয়ারম্যান আজহারুল হক আরজু বর্তমান ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন শাকাকে দায়ী করেন। তিনি বলেন, ‘শাকা নিজ হাতে করিমকে কুপিয়েছে। করিম আমার নির্বাচনে কাজ করায় সে ক্ষিপ্ত হয়ে এই ঘটনা ঘটায়’।

অপরদিকে এই ঘটনায় নিজের জড়িত থাকার কথা অস্বীকার করে শাহাদাত হোসেন শাকা বলেন,  রেজাউল করিম ও সালা উদ্দিন সীমান্তে চোরাচালানের কাজ করতো। তাদের অন্তকোন্দলের কারণে এই হত্যাকাণ্ড হয়েছে বলে তিনি দাবি করেন।

বাংলাদেশ সময়: ০০৩০ ঘণ্ট‍া, জুন ২৯, ২০১৭
এসএইচডি/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।