ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিএনপি

শার্শায় ৬ হাতবোমাসহ দুই বিএনপি নেতা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, জুন ২৫, ২০১৭
শার্শায় ৬ হাতবোমাসহ দুই বিএনপি নেতা গ্রেফতার

বেনাপোল(যশোর): যশোরের শার্শা সীমান্ত থেকে ৬টি হাতবোমাসহ বিএনপির দুই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৫ জুন) বেলা ১১টায় শার্শার নাভরণ পশুহাট থেকে শার্শা থানা পুলিশ তাদেরকে গ্রেফতার করে।  

গ্রেফতারকৃতরা হলেন- শার্শা উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি এবং নাভরণ বুরুজবাগান গ্রামের ওলিয়ারের ছেলে আল মামুন বাবলু ও শার্শা থানা যুবদলের প্রচার সম্পাদক এবং নাভরণ কাজিরবেড় গ্রামের আহাদ শেখের ছেলে ইসমাইল হোসেন শান্তি।

পুলিশ জানায়, তাদের কাছে গোপন খবর আসে বিএনপি-জামায়াতের কয়েকজন নেতা একজোট হয়ে নাশকতামূলক কাজের পরিকল্পনা করছে। পরে পুলিশ অভিযান চালিয়ে তাদের ধাওয়া করে। এসময় কয়েকজন পালিয়ে গেলেও নাভরণ পশুহাট থেকে ৬টি তাজা হাতবোমাসহ দুই বিএনপি নেতাকে আটক করা হয়।  

শার্শা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত-ওসি) তাসমিম আলম গ্রেফতারের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে জানান, তাদের নামে এর আগে অস্ত্র ও নাশকতার মামলা রয়েছে। বর্তমানে বিস্ফোরক মামলায় তাদেরকে আটক দেখিয়ে দুপুর ২টায় যশোর আদালতে পাঠানো হয়েছে।  

এদিকে শার্শা থানা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক আহম্মদ আলী শাহিন বাংলানিউজকে জানান, রাজনৈতিকভাবে হয়রানির জন্য বিএনপি নেতাদের নামে চক্রান্তমূলক মিথ্যা মামলা দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
এজেডএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।