ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নির্বাচন বাধাগ্রস্ত করার ক্ষমতা খালেদার নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২২ ঘণ্টা, জুন ২৫, ২০১৭
নির্বাচন বাধাগ্রস্ত করার ক্ষমতা খালেদার নেই নির্বাচন বাধাগ্রস্ত করার ক্ষমতা খালেদার নেই

ভোলা: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বর্তমান সরকারের অধীনেই আগামী নির্বাচন হবে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। এ নির্বাচন বাধাগ্রস্ত করার কোনো ক্ষমতা খালেদা জিয়ার নেই। কিন্তু তিনি যদি নির্বাচন নিয়ে অরজকতা করতে চান তাহলে তাকে শক্ত হাতে দমন করবে আইন প্রয়োগকারী সংস্থা।

সোমবার (২৫ জুন) দুপুরে ভোলা সদরের ধনিয়া ইউনিয়নে অসহায় দুস্থ ও গরীব মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়ার আমলে দেশের কোনো উন্নয়ন হয়নি।

মানুষ পানিতে ক্ষতিগ্রস্ত হলেও তাদের এমপি-মন্ত্রীরা জনগণের খোঁজ নিতে আসেননি।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। গ্রামের মানুষ ভালো আছে গ্রামীণ অর্থনীতির উন্নয়ন হয়েছে। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, আন্তর্জাতিক বিশ্বে যা অনুস্মরণীয় এবং অনুকরণীয়।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ইয়ানুর রহমান বিপ্লব মোল্ল‍া প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, জুন ২৫, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।