ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ট্রাক দুর্ঘটনায় হতাহতে খালেদার শোক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২২ ঘণ্টা, জুন ২৫, ২০১৭
ট্রাক দুর্ঘটনায় হতাহতে খালেদার শোক

ঢাকা: রংপুরের পীরগঞ্জে কলাবাড়ী এলাকায় গাছের সঙ্গে ধাক্কা খেয়ে ট্রাক উল্টে বেশ কিছু সংখ্যক পোশাক শ্রমিকের হতাহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।

দলের সিনিয়র যুগ্ম মহাসচিব (দপ্তরের দায়িত্বপ্রাপ্ত) রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক শোক বার্তায় খালেদা জিয়া নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাদের পরিবার পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান।
 
এছাড়া সারাদেশে প্রতিনিয়ত এধরনের দুর্ঘটনায় মানুষের হতাহতের ঘটনায় তিনি গভীর উদ্বেগ প্রকাশ করেন।

শোকবার্তায় বিএনপি চেয়ারপারসন বলেন, শনিবার (২৪ জুন) রংপুরের পীরগঞ্জে কলাবাড়ী এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এতোগুলো পোশাক শ্রমিকের প্রাণহানি হৃদয়বিদারক ও মর্মস্পর্শী। দেশব্যাপী প্রায় প্রতিদিনই অসংখ্য মানুষ প্রাণ হারাচ্ছে ও আহত হচ্ছে। তাদের স্বজনদের মতো আমিও গভীরভাবে ব্যথিত ও শোকাহত।
 
ঈদের প্রাক্কালে সড়ক দুর্ঘটনা ভয়াবহ রূপ ধারণ করেছে উল্লেখ করে তিনি বলেন, সরকারের অব্যবস্থাপনা ও চরম উদাসীনতার কারনেই ঈদে ঘরমুখী মানুষ চরম দুর্ভোগের মধ্যে পড়েছে এবং সড়ক দুর্ঘটনার মাত্রা বৃদ্ধি পেয়েছে। সারাদেশে রাস্তাঘাটের বেহাল দশা সরকারের চরম ব্যর্থতারই বহিঃপ্রকাশ। যাতায়াত ও যোগাযোগ ব্যবস্থা সম্পূর্ণ ভেঙ্গে পড়েছে। ফলশ্রুতিতে এই ব্যাপক দুর্ঘটনা ও এতো মানুষের প্রাণহানি।
 
বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, জুন ২৫, ২০১৭
এজেড/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।