ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিএনপি

রুনা সভাপতি, কল্পনা সাধারণ সম্পাদক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, জুন ২৪, ২০১৭
রুনা সভাপতি, কল্পনা সাধারণ সম্পাদক

ঢাকা: অ্যাডভোকেট রুনা লায়লা রুনাকে সভাপতি, কল্পনা বেগমকে সাধারণ সম্পাদক ও সুবর্ণা আক্তারকে সাংগঠনিক সম্পাদক করে জাতীয়তাবাদী মহিলাদলের মোহাম্মদপুর থানা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে।
 

শনিবার (২৪ জুন) ঢাকা মহানগর উত্তর মহিলাদলের সভাপতি পেয়ারা মোস্তফা এবং সাধারণ সম্পাদক আমিনা খাতুন এ কমিটি অনুমোদন করেন।

৪১ সদস্য বিশিষ্ট কমিটিতে উপদেষ্টা রাখা হয়েছে পাঁচজন।

তারা হলেন ফয়জুন্নাহার মনি, মনোয়ারা রউফ, শিরিন খন্দকার, রাশেদা বেগম এবং নাসিমা ফেরদৌস।
         
কমিটির অন্য কর্মকর্তারা হলেন সিনিয়র সহ-সভাপতি বিউটি ইসলাম, সহ-সভাপতি নাসরিন আক্তার লিপি, জুমা খান, যুগ্ম-সাধারণ সম্পাদক ফাতেমা শাহাবুদ্দীন, পারভীন বেগম, সহ-সাংগঠনিক শাহিন আরা মোস্তফা, রিঞ্জু ইসলাম, কোষাধ্যক্ষ জান্নাতুল ফেরদাউস রুক্সি, প্রচার সম্পাদক হাবিবা ইসরাফিল, দফতর সম্পাদক রেশমা, সহকারী দফতর সম্পাদক রাহাত বেগম এবং ধর্ম সম্পাদক তারা বেগম।

সদস্যরা হলেন পারভীন, মনোয়ারা রাজ্জাক, ইসমত আরা কনা, রেবা আক্তার, ফিরোজা বেগম, শিল্পী বেগম, নাজমা খাতুন, রুনু আক্তার, সোনিয়া, পারভীনা হায়দার, রহিমা, লিপু আক্তার, মিনু ইসলাম, ডলি, আসমানি খাতুন, মাটি বেগম, রাশিদা আক্তার, আনোয়ারা বেগম আনু, নুপুর বেগম,বিউটি, সাহিদা আক্তার, সুমি, চিত্রা, সাবিনা ইয়াসমিন, আনোয়া খাতুন ও শিমা আক্তার।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, জুন ২৪, ২০১৭
এজেড/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।