ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়া নির্বাচনে না এলেও নির্বাচন হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৯ ঘণ্টা, জুন ২৪, ২০১৭
খালেদা জিয়া নির্বাচনে না এলেও নির্বাচন হবে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ

ভোলা: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, খালেদা জিয়া নির্বাচনে না এলেও নির্বাচন হবে, কারণ নির্বাচন ঠেকানোর ক্ষমতা খালেদা জিয়ার নেই। ২০১৪ সালে তারা নির্বাচন ঠেকানোর চেষ্টা করে ব্যর্থ হয়েছেন, এবারও তিনি ব্যর্থ হবেন।

শনিবার (২৪ জুন) দুপুরে ভোলা সদরের ভেদুলিয়া ও ভেলুমিয়া ইউনিয়নের ঈদবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, বর্তমান সরকার হলো ব্যবসাবান্ধব সরকার।

আমাদের সঙ্গে ব্যবসায়ীদের সু-সম্পর্ক রয়েছে। অর্থমন্ত্রী অত্যন্ত অভিজ্ঞ ও জ্ঞানী অর্থমন্ত্রী। তিনি যে বাজেট প্রস্তাব আকারে দিয়েছেন তা আলোচনার মধ্যদিয়ে পাস হবে। আর সেই বাজেটেই মানুষ সন্তুষ্ট হবে তাতে কোনো সন্দেহ নেই।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়‍ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৫৬ ঘণ্টা, জুন ২৪, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।