ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

রাজশাহীতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, জুন ২৩, ২০১৭
রাজশাহীতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন রাজশাহীতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রাজশাহী: রাজশাহীতে আওয়ামী লীগের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। শুক্রবার (২৩ জুন) মহানগর ও জেলা আওয়ামী লীগের উদ্যোগে নানান কর্মসূচির মধ্য দিয়ে দিনটি উদযাপন করা হয়।

এ উপলক্ষে ভোরে সূর্যদয়ের সঙ্গে সঙ্গে কুমারপাড়ায় অবস্থিত মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর বেলা ১১টার দিকে কুমারপাড়া স্বাধীনতা চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন নেতারা।

এ সময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দিবসটি উপলক্ষে সকালে দলীয় কার্যালয়ের সামনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু, সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, জুন ২৩, ২০১৭
এসএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।