ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

খাগড়াছড়িতে আ’লীগের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৫ ঘণ্টা, জুন ২৩, ২০১৭
খাগড়াছড়িতে আ’লীগের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন খাগড়াছড়িতে আ’লীগের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

খাগড়াছড়ি: নানা ঘাত-প্রতিঘাত, চড়াই-উৎরাই ও আন্দোলন-সংগ্রামের সুদীর্ঘ পথ পাড়ি দিয়ে ৬৯ বছরে পা রাখল ক্ষমতাসীন আওয়ামী লীগ। বাংলাদেশের স্বাধীনতাসংগ্রাম ও মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দেশের প্রাচীনতম এই রাজনৈতিক দলটির বয়স ৬৮ বছর পূর্ণ হলো।

বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়িতে আওয়ামী লীগের ৬৮তম প্রতিষ্ঠাবাষির্কী পালিত হয়েছে। দিনটি উপলক্ষে শুক্রবার (২৩ জুন) সকালে জেলা আওয়ামী লীগের উদ্যোগে খাগড়াছড়িতে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি’র নেতৃত্বে শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে টাউনহলের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রইস উদ্দিন, জেলা আওয়ামী লীগ নেতা রণ বিক্রম ত্রিপুরা, কল্যাণ মিত্র বড়ুয়া, নুরনবী চৌধুরী, নির্মলেন্দু চৌধুরী, অ্যাডভোকেট আশুতোষ চাকমা, মংক্যচিং চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩০৪ ঘণ্টা, জুন ২৩, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।