ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

শেরপুরে যুবলীগের ২ গ্রুপের সংঘর্ষে আহত ১০

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, জুন ২২, ২০১৭
শেরপুরে যুবলীগের ২ গ্রুপের সংঘর্ষে আহত ১০

বগুড়া: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বগুড়ার শেরপুরে যুবলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকসহ কমপক্ষে ১০জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২২ জুন) সন্ধ্যায় উপজেলার সীমান্তবর্তী সীমাবাড়ী ইউনিয়নের সীমাবাড়ী বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, সীমাবাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এনামুল হক ও যুবলীগ নেতা মহররম নেতৃত্বধানী দু’গ্রুপের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো।

সেই বিরোধের জের ধরে ইফতার পর সীমাবাড়ী বাজার এলাকায় দু’গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এনামুল হক, যুবলীগ নেতা কামাল হোসেন, মিরুল, ইমদাদুলসহ উভয়পক্ষের কমপক্ষে ১০জন আহত হন।

দিবাগত রাত ৯টার দিকে শেরপুর উপজেলা যুবলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেক বাংলানিউজকে বলেন, যুবলীগ নেতাকর্মীদের মধ্যে মারামারির খবর শুনেছি। এতে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আহত হন। তবে মারামারির কারণ জানা নেই বলেও যোগ করেন এই যুবলীগ নেতা।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. এরফান বাংলানিউজকে বলেন, ওই এলাকায় যুবলীগের দু’পক্ষের মধ্যে হাতাহাতির মতো ঘটনা ঘটেছে। সেখানে পুলিশ মোতায়েন ও বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলেও জানান ওসি খান মো. এরফান।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, জুন ২২, ২০১৭
এমবিএইচ/এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।