ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘সরকারের অধীনে নির্বাচন হলে রক্তারক্তি হবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, জুন ২২, ২০১৭
‘সরকারের অধীনে নির্বাচন হলে রক্তারক্তি হবে’ বক্তব্য রাখছেন মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ/ছবি: বাংলানিউজ

ঢাকা: আওয়ামী লীগ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন কোনোদিনও সম্ভব নয় জানিয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বলেছেন, এই সরকারের অধীনে নির্বাচন হলে তা হবে রক্তারক্তির নির্বাচন।

বৃহস্পতিবার (২২ জুন) রাজধানী মহাখালীর গ্রিন হেলমেট রেস্তোরাঁয় বাংলাদেশ কল্যাণ পার্টি আয়োজিত ইফতার মাহফিলে তিনি এ কথা বলেন।

দেশে নির্বাচনী হাওয়া প্রবাহিত হচ্ছে জানিয়ে প্রবীণ এ রাজনীতিবিদ বলেন, এই নির্বাচনী হাওয়া সঞ্চালনা স্বয়ং প্রধানমন্ত্রী করছেন।

দেশের বিভিন্ন প্রান্তে গিয়ে তিনি নৌকা প্রতীকে ভোট চাচ্ছেন। মনে হচ্ছে আগামী সপ্তাহে নির্বাচন হবে।

নিজেকে রাজনৈতিক কর্মী দাবি করে তিনি বলেন, আমার যথেষ্ট বয়স হয়েছে। আমার যা অভিজ্ঞতা, বলতে দ্বিধা নেই। এই আওয়ামী সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন কোনোদিনও সম্ভব নয়। এই নির্বাচন হবে রক্তারক্তির নির্বাচন। ফখরুল ইসলাম আলমগীরকে দিয়ে তা শুরু করেছে।

সংগঠনের চেয়ারম্যান মেজর জেনারেল (অব) সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম বীরপ্রতীকের সভাপতিত্বে এসময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট রফিক সিকদার, চেয়ারপাসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান, সংগঠনের মহাসচিব আমিনুর রহমান, ভাইস চেয়ারম্যান সাহিদুর রহমান তামান্না, যুগ্ম মহাসচিব মো. নূরুল কবীর পিন্টু, এলডিপির চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্তজা, মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, এনপিপির চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাদ, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা জুন ২২, ২০১৭
এএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।