ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘খালেদার ক্ষমতায় আসার স্বপ্ন পূরণ হতে দেবে না জনগণ’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, জুন ২১, ২০১৭
‘খালেদার ক্ষমতায় আসার স্বপ্ন পূরণ হতে দেবে না জনগণ’

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পুনরায় ক্ষমতায় আসার স্বপ্ন পূরণ হতে দেবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

বুধবার (২১ জুন) ডাক বিভাগ কর্মচারী ইউনিয়নের ইফতার মাহফিলে এ মন্তব্য করেন তিনি। রাজধানীর জিপিও’র পোস্টাল অডিটোরিয়ামে এ ইফতারের আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে খালেদা জিয়ার উদ্দেশ্যে হানিফ বলেন, ‘আপনার দলের নেতাকর্মীরা আপনার নির্দেশে প্রকাশ্যে আওয়ামী লীগের নেতাকর্মীদের হত্যা করেছেন। দেশের মা-বোনদের জীবনকে বিপর্যস্ত করেছেন। কিন্তু আপনি তখনও কোনো প্রতিক্রিয়া দেননি। বরং উল্টো পৈশাচিক উল্লাস করেছেন। আয়নায় নিজের চেহারা দেখুন, তার প্রমাণ পাবেন’।

‘আপনি আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও ও মানুষ হত্যা করেছেন। আপনি সুযোগ পেলেই ২০১৩, ১৪ ও ১৫ সালের মতো দেশের মানুষকে পুড়িয়ে ছাড়খার করে দেবেন। দেশের জনগণ আপনাকে সে সুযোগ আর দেবে না’।

হানিফ বলেন, ‘খালেদা জিয়া বলছেন বিএনপিকে দুর্বল করতে ত্যাগী নেতাকর্মীদের সরকার গুম ও খুন করেছে। সরকার পরিবর্তন হলে গুম হওয়া নেতাকর্মীদের ফিরে পাওয়া যাবে। আসলে খালেদা জিয়া সুযোগ পেলেই মিথ্যাচার করছেন। এই সরকার স্বাধীনতার স্বপক্ষের সরকার। দেশের উন্নয়ন করে জনমনে আশার সৃষ্টি করেছে। জনগণ বিশ্বাস করে যে, কেবলমাত্র আওয়ামী লীগের সরকার এলেই দেশের উন্নয়ন সম্ভব’।

খালেদা জিয়াকে হানিফ আরও বলেন, ‘আসলে আপনার মধ্যে দেশের প্রতি দায়বদ্ধতা নেই, মানুষের প্রতি মমতা নেই। আপনার যতো প্রেম, ভালোবাসা, আবেগ, অনুভূতি সব পাকিস্তানের প্রতি’।

‘সুযোগ পেলেই আপনি অযাচিতভাবে মিথ্যাচার করে যাচ্ছেন। পুনরায় ক্ষমতায় এসে হত্যা, জ্বালাও, পোড়াও ও ভাংচুর করে দেশে ধ্বংসযজ্ঞ চালানোর স্বপ্ন দেখছেন। কিন্তু জনগণ কোনোদিন এ স্বপ্ন বাস্তবায়ন করতে দেবে না’।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, জুন ২১, ২০১৭
এসকে/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।