ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি ক্ষমতায় গেলে জনগণ দুঃশাসনের বেড়াজালে পতিত হবে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, জুন ২০, ২০১৭
বিএনপি ক্ষমতায় গেলে জনগণ দুঃশাসনের বেড়াজালে পতিত হবে বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিরাজগঞ্জ: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপির নেতৃত্বে ২০ দলীয় জোট ক্ষমতায় গেলে হাওয়া ভবন ও দুঃশাসনের বেড়াজালে জনগণ পতিত হবে। দুঃশাসনের হাত থেকে দেশকে রক্ষা করতে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে আবারও বিজয়ী করতে হবে।

মঙ্গলবার (২০ জুন) সন্ধ্যার দিকে সিরাজগঞ্জের কাজুপুর উপজেলার শুভগাছায় সাড়ে ৫শ’ গ্রাহকের মধ্যে বিদ্যুৎ সংযোগের উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি।

এর আগে বিকেলে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত কর্মী সমাবেশে স্বাস্থ্যমন্ত্রী বলেন, আগামী সংসদ নির্বাচনকে ঘিরে বিএনপি জোট নানা ষড়যন্ত্রের পায়তারা করছে।

এ বিষয়ে নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানান তিনি।

এসময় নেতাকর্মীদের সতর্ক করে দিয়ে তিনি আরও বলেন, দলীয় শৃঙ্খলার বাইরে গেলে সে যত বড় নেতা বা কর্মী হোক না কেন তাকে ছাড় দেয়া হবে না।

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশসহ সিরাজগঞ্জ-কাজিপুরের উন্নয়ন চিত্র তুলে ধরে নাসিম বলেন, আওয়ামী লীগ মানেই উন্নয়ন। এ উন্নয়ন ধরে রাখতে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।
 
উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সাবেক সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, সাধারণ সম্পাদক খলিলুর রহমান ও পৌর মেয়র নিজাম উদ্দিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, জুন ২০, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad