ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

স্বাধীনতা রক্ষায় লড়াইয়ে নামার আহ্বান তরিকুলের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, জুন ২০, ২০১৭
স্বাধীনতা রক্ষায় লড়াইয়ে নামার আহ্বান তরিকুলের স্বাধীনতা রক্ষায় লড়াইয়ে নামার আহ্বান তরিকুলের

খুলনা: ৩০ লাখ শহীদের আত্মদানে অর্জিত স্বাধীনতা রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধ হয়ে লড়াইয়ে নামার আহ্বান জানিয়েছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলাম।

খুলনা মহানগর বিএনপির উদ্যোগে মহানগরীর বিশিষ্ট ব্যক্তিবর্গ ও রাজনৈতিক নেতাদের সম্মানে  আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।
 
মঙ্গলবার (২০ জুন) খুলনা ক্লাব মিলনায়তনে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।


 
এ সময় তরিকুল ইসলাম বলেন, দেশে এমন এক পরিস্থিতি চলছে যখন মানুষের কথা বলার অধিকার নেই। বিচার চাইবার অধিকার নেই। ধরা যাবেনা, ছোঁয়া যাবেনা, কথা বলা যাবেনা- এ ধরনের শাসনব্যবস্থা প্রবর্তন করা হয়েছে। নিজেদের অস্তিত্ব রক্ষার জন্য জনগণকে ঐক্যবদ্ধ করে লড়াইয়ে নামার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

এতে সভাপতিত্ব করেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।
 
বিশেষ অতিথি ছিলেন চেয়ারপারসনের উপদেষ্টামন্ডলীর সদস্য এম নুরুল ইসলাম দাদু ভাই এবং কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত।

স্বাগত বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও খুলনা সিটি মেয়র মনিরুজ্জামান মনি। বিএনপি নেতা অধ্যক্ষ তারিকুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে দোয়া মোনাজাত পরিচালনা করেন ওলামা দল নেতা হাফেজ শফিকুল ইসলাম।
 
ইফতার আয়োজনে বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, আইনজীবী, পেশাজীবী সংগঠনের নেতা, সাংবাদিক, কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, চেম্বার ও ব্যবসায়ী সংগঠনের নেতা, মুক্তিযোদ্ধা, ওলামা মাশায়েখ, ব্যাংক-বিমার কর্মকর্তা, ক্রিড়াবীদ, বিএনপির প্রয়াত নেতাদের পরিবারের সদস্য, সাংস্কৃতিক সংগঠনের নেতারা অংশ নেন।
 
বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা,  জুন ২০, ২০১৭
এমআরএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।