ঢাকা, বৃহস্পতিবার, ৩ কার্তিক ১৪২৪, ১৯ অক্টোবর ২০১৭

bangla news

কুড়িগ্রামে বিএনপির বিক্ষোভ সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৯ ৩:৪৭:৩৪ পিএম
কুড়িগ্রামে বিএনপির বিক্ষোভ সমাবেশ। ছবি: বাংলানিউজ

কুড়িগ্রামে বিএনপির বিক্ষোভ সমাবেশ। ছবি: বাংলানিউজ

কুড়িগ্রাম: চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও কেন্দ্রীয় নেতাদের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কুড়িগ্রাম জেলা বিএনপি।

সোমবার (১৯ জুন) দুপুরে কুড়িগ্রাম ডায়াবেটিক হাসপাতাল মোড় এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করে জাহাজ মোড়ে পৌঁছালে পুলিশ মিছিলে বাধা দেন পরে সেখানেই সমাবেশে করে নেতাকর্মীরা।

জেলা বিএনপির সহ-সভাপতি আমজাদ হোসেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা, সহ-সভাপতি সাইদুর রহমান, সিনিয়র যুগ্ম সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, সহ-সাধারণ সম্পাদক ইদ্রিস আলী, দফতর সম্পাদক আশরাফুল হক রুবেল, উপজেলা বিএনপি সম্পাদক মাহবুব হোসেন, মহিউদ্দিন জাহাঙ্গীর বিপ্লব, নাদিম আহমেদ, রুহুল আমিন খান টিপু, ছাত্রদল আমিমুল ইহসান, হাসান যোবায়ের হিমেল প্রমুখ।

বক্তারা মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতাদের ওপর হামলাকে বর্বরোচিত উল্লেখ করে বলেন বর্তমান সরকার একদিকে গণতন্ত্রের কথা বলে  অন্য দিকে বিরোধী দলের নেতাদের ওপর নির্যাতনের স্টিমরোলার চালায় এবং বিএনপিকে মানবিক সাহায্য দিতেও বাধা দেয়।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, জুন ১৯, ২০১৭
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa