[x]
[x]
ঢাকা, সোমবার, ২৭ অগ্রহায়ণ ১৪২৪, ১১ ডিসেম্বর ২০১৭

bangla news

দেশের গণতন্ত্র আ'লীগের বাক্সে বন্দি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৯ ১২:৫১:৫৬ পিএম
বক্তব্য দিচ্ছেন ড. খন্দকার মোশাররফ হোসেন-ছবি: জিএম মুজিবুর

বক্তব্য দিচ্ছেন ড. খন্দকার মোশাররফ হোসেন-ছবি: জিএম মুজিবুর

ঢাকা: বর্তমানে দেশের গণতন্ত্র আওয়ামী লীগ সরকারের বাক্সে বন্দি বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলার প্রতিবাদে সোমবার (১৯ জুন) বেলা সাড়ে ১১টায় জাতীয় প্রেসক্লাব চত্বরে জাতীয়তাবাদী মহিলা দলের মানববন্ধনে এ মন্তব্য করেন তিনি।

মোশাররফ হোসেন বলেন, গণতন্ত্রের, দেশের মানুষের অধিকারের স্বার্থে আমরা আজকে এ দেশে একটি শান্তিপূর্ণ সমাধান চাই। এ শান্তিপূর্ণ সমাধান করতে হলে নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড করতে হবে। লেভেল প্লেয়িং ফিল্ডের মাধ্যমে আগামী নির্বাচন যাতে করে অংশগ্রহণমূলক নির্বাচন হয় সেটার ব্যবস্থা করতে হবে।

এসময় তিনি আওয়ামী লীগের সমালোচনা করে বরেন, আওয়ামী লীগের সরকার লেভেল প্লেয়িং ফিল্ড না করে আমাদের উপর আক্রমণ, হামলা, মামলা, খুন চালিয়ে যাচ্ছে। এতে দেশের গণতন্ত্রে একটা সংকট সৃষ্টি করা হচ্ছে বলেও তিনি দাবি করেন।

সবশেষে তিনি বিএনপির মহাসচিবের গাড়িবহরে হামলার সঙ্গে যারা জড়িত তাদের খুঁজে বের করে শাস্তির দাবি করেন।

মানববন্ধনে জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর (উত্তর) মহিলা দলের সভাপতি পেয়ারা মোস্তফা, সাধারণ সম্পাদক আমেনা খাতুন, ঢাকা মহানগর (দক্ষিণ) সাধারণ সম্পাদক সামছুন্নাহার ভূঁইয়াসহ রাজনৈতিক নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, জুন ১৯, ২০১৭
এসআইজে/এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa