Alexa
ঢাকা, শুক্রবার, ৯ আষাঢ় ১৪২৪, ২৩ জুন ২০১৭

bangla news

বিএনপি ধোঁকার রাজনীতি করে: স্বাস্থ্যমন্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৮ ৯:১৬:০৬ পিএম
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম- ফাইল ফটো

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম- ফাইল ফটো

ঢাকা: বিএনপি জনগণের সঙ্গে ধোঁকার রাজনীতি করে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, জনগণ সবসময় ধোঁকা, মিথ্যাচার আর প্রতারণার রাজনীতিকে প্রত্যাখান করে। আগামী নির্বাচনেও ধোঁকার রাজনীতিকে প্রত্যাখান করে জনগণ উন্নয়নের ধারক আওয়ামী লীগকেই জয়ী করবে।

রোববার (১৮ জুন) সন্ধ্যায় ঢাকায় অফিসার্স ক্লাবে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

স্বাচিপ সভাপতি অধ্যাপক ডা. ইকবাল আর্সলানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, প্রধানমন্ত্রীর সাবেক উপদেষ্টা অধ্যাপক মোদাচ্ছের আলী, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক, সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত, বাংলাদেশ আওয়ামী লীগের সাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, স্বাচিপ মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজ।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ জনগণের রাজনীতি করে। যে কোনো দুর্যোগে আওয়ামী লীগ দুর্গতদের পাশে এসে দাঁড়ায়।  

তিনি বলেন, সরকার সাধারণ মানুষের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে গত আট বছর যে কাজ করেছে তার সুফল ইতোমধ্যে মানুষ পেতে শুরু করেছে।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, জুন ১৮, ২০১৭
এমএন/বিএস
 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa