ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

ফখরুলের বহরে হামলার নিন্দা ব্যারিস্টার সাকিলার

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, জুন ১৮, ২০১৭
ফখরুলের বহরে হামলার নিন্দা ব্যারিস্টার সাকিলার

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়ি বহরে হামলা ও ভাঙচুরের নিন্দা জানিয়েছেন দলের কেন্দ্রীয় নেত্রী ব্যারিস্টার সাকিলা ফারজানা। 

রোববার (১৮ জুন) সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ প্রতিবাদ জানান। দুপুরে পাহাড় ধসে রাঙ্গামাটির বিধ্বস্ত জনপদ ও মাটিচাপায় হতাহতদের পাশে দাঁড়াতে সেখানে যাওয়ার পথে রাঙ্গুনিয়ায় ইসাখালী নামক স্থানে হামলার শিকার হন ফখরুলসহ দলটির শীর্ষ নেতারা।

বিবৃতিতে সাকিলা ফারজানা বলেন, বিএনপি মহাসচিবের ওপরে যে হামলা হয়েছে এটি একটি নগ্ন হামলা। এটি একটি কাপুরুষোচিত হামলা। হামলা করে আওয়ামী লীগ বোঝানোর চেষ্টা করলো যে তারা সন্ত্রাসী বাহিনীর মাধ্যমে রাষ্ট্র ক্ষমতা দখল করে রেখেছে। দেশে গণতন্ত্র নেই বলে এ ধরণের ঘটনা ঘটেছে।  

এ হামলাকে সরকারি দলের ফ্যাসিবাদী চরিত্রের বহিঃপ্রকাশ হিসেবে অভিহিত করে তিনি বলেন, শুধু গাড়ি ভাঙচুরই নয়, বিএনপি নেতাদের ওপর বর্বরোচিত আক্রমণ করা হয়েছে। এভাবে বিরোধী দলের নেতাদের ওপর হামলা গণতন্ত্রের উপর চরম আঘাত।

সাকিলা অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানান

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, জুন ১৮, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।