ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

হাসিনার অধীনে নির্বাচন হলে দেশে গজব নামবে: গয়েশ্বর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, জুন ১৮, ২০১৭
হাসিনার অধীনে নির্বাচন হলে দেশে গজব নামবে: গয়েশ্বর

নারায়ণগঞ্জ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে সংসদ নির্বাচন অনুষ্ঠিত হলে দেশে আরেকটি গজব নামবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

রোববার (১৮ জুন) নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মেঘনা শিল্পনগরী উচ্চ বিদ্যালয় মাঠে থানা বিএনপির উদ্যোগে আয়োজিত ইফতার ম‍াহফিল পূর্ব আলোচনায় তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, আন্দোলনের মধ্য দিয়ে এই হাসিনা সরকারকে বিদায় করে নিরপেক্ষ সরকারের অধীনেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আপনারা আন্দোলনের প্রস্তুতি নিন।

গয়েশ্বর বলেন, শেখ হাসিনাকে শুধু একটি কথাই বলবো, আগামী নির্বাচন নির্দলীয় সরকারের অধীনে না হলে দেশে কোনো নির্বাচন হবে না।

তিনি শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলেন, যে নির্বাচন করে আপনারা এখন ক্ষমতায় আছেন সেখানে দেশের মানুষের অংশগ্রহণ ছিলোনা। এ ধরনের নির্বাচন আগামীতে হতে দেওয়া হবে না।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, ঢাকা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক মামুন মাহমুদ, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, মহানগর বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, মাসুকুল ইসলাম রাজীব, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আনোয়ার সাদাত সায়েম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, জুন ১৮, ২০১৭
এমআর/জিওয়াই/বিএস

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad