ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মহাসচিবের ‍ওপর হামলায় নারায়ণগঞ্জে যুবদলের বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২১ ঘণ্টা, জুন ১৮, ২০১৭
মহাসচিবের ‍ওপর হামলায় নারায়ণগঞ্জে যুবদলের বিক্ষোভ

নারায়ণগঞ্জ: রাঙ‍ামাটিতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ওপর হামলার প্রতিবাদে মুখে কালো কাপড় বেঁধে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ যুবদল।

রোববার (১৮ জুন) বেলা সাড়ে ৩টায় শহরের চাষাঢ়া প্রেস ক্লাবের সামনে মহানগর যুবদলের আহবায়ক মাকসুদুল আলম খন্দকার খোরশেনের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি বের করা হয়।

মিছিলে মহানগর যুবদলের নেতাকর্মীরা অংশ নেন।

মিছিল শেষ সমাবেশে তারা সমাবেশে মিলিত হন। এতে বক্তব্য রাখেন যুবদলের নেতারা।
 
বক্তব্যে যুবদল খোরশেদ বলেন, এই সরকার ক্ষমতার মোহে পাগল হয়ে গেছে, পাগল হয়ে গিয়ে রাজনৈতিক শিষ্টাচার ভুল গিয়ে একটি বৃহৎ রাজনৈতিক দলের মহাসচিবের ওপর হামলে পড়েছে। সরকার পাহাড়িদের দুঃখ নিয়ে চিন্তিত হয় এবং তারা তাদের দুঃখ লাঘব হোক তা চায়না আর তা চায়না বলেই আমাদের মহাসচিবকে সেখানে ত্রান দিতে যেতে বাধা দিয়েছে।

মিছিলে মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক রানা মুজিব, যুবদল নেতা মাহবুব হাসান জুলহাস, আইনজীবী নেতা অ্যাডভোকেট আব্দুল হামিন ভাষানীসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রাঙামাটি এলাকায় পাহাড় ধসে নিহত ও আহতদের পরিবারের মাঝে ত্রাণ নিয়ে যাওয়ার সময় চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সরকার দলীয় সন্ত্রাসীদের হামলায় আহত হন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কয়েকজন নেতাকর্মী।  

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, জুন ১৮, ২০১৭
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।