ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘ইসলামে জঙ্গিবাদের কোন স্থান নেই’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, জুন ১৭, ২০১৭
‘ইসলামে জঙ্গিবাদের কোন স্থান নেই’ ঝালকাঠির পুলিশ লাইন্সে জেলা পুলিশের ইফতারের শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। ছবি: বাংলানিউজ

ঝালকাঠি: শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, ইসলাম হচ্ছে একটি শান্তির ধর্ম। ইসলামে জঙ্গিবাদের কোন স্থান নেই। যারা জঙ্গিবাদ সৃষ্টি করে মানুষ হত্যা করছে, বর্তমান সরকার তাদের কঠোরভাবে দমন করেছে।

শনিবার (১৭ জুন) সন্ধ্যায় ঝালকাঠির পুলিশ লাইন্সে জেলা পুলিশের ইফতারের আগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শিল্পমন্ত্রী বলেন, ধর্মকে কুলষিত করার জন্য একটি গোষ্ঠী জঙ্গিবাদের সৃষ্টি করছে।

শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল বিশ্বাস আছে বলেই জনগণ আস্থা রাখতে সাহস পাচ্ছে। আগামী নির্বাচনেও বঙ্গবন্ধুর প্রতীক নৌকায় ভোট দিয়ে সেই আস্থা বজায় রাখার আহ্বান জানান তিনি।

ঝালকাঠির পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানের উপস্থিত ছিলেন- জেলা ও দায়রা জজ মো. ইখতিয়ারুল ইসলাম মল্লিক, জেলা প্রশাসক মো. হামিদুল হক, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আবু শামীম আজাদ, জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির ও জেলা আইনজীবী সমিতির সভাপতি আব্দুল মান্নান রসুল।

পরে জেলা পুলিশ আয়োজিত ইফতারে নেন শিল্পমন্ত্রী। এর আগে, শিল্পমন্ত্রী ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের টিআর ও কাবিখা দ্বারা বাস্তবায়িত ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সৌরবিদ্যুত এবং শিল্পমন্ত্রীর তহবিল থেকে চেক বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জুন ১৭, ২০১৭
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।