ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ’লীগ উন্নয়ন কর্মকাণ্ড বিরোধী রাজনীতি করে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, জুন ১৭, ২০১৭
আ’লীগ উন্নয়ন কর্মকাণ্ড বিরোধী রাজনীতি করে না

নাটোর: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, আওয়ামী লীগ দেশ ও উন্নয়ন কর্মকাণ্ড বিরোধী রাজনীতি করে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সামগ্রিক উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে।

শনিবার (১৭ জুন) বেলা সাড়ে ১১টায় সিংড়া পৌরসভার শোলমাড়ি মহল্লায় ১২৩টি পরিবারের মধ্যে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকার এদেশের প্রতিটি গৃহহীন মানুষকে বসতভিটা তৈরী করে দিচ্ছেন।

প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছে দিচ্ছেন। যখন বিএনপি ক্ষমতায় ছিল তখন আওয়ামী লীগ সমর্থিত মানুষকে বিদ্যুৎ সুবিধা থেকে বঞ্চিত করেছেন। তারা বেছে বেছে বিএনপির কর্মী-সমর্থকদের বাড়িতে বিদ্যুৎ সংযোগ দিয়েছেন। কিন্তু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর দেশে সমানভাবে সবাইকে বিদ্যুৎ সুবিধা দিচ্ছে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, নাটোর পল্লী বিদ্যুত সমিতি-১ এর ডিজিএম জাকির হােসেন, আওয়ামী লীগ নেতা আদেশ আলী, পৌর কাউন্সিলর নওশাদ মোল্লা, সেলিম হোসেন, পৌর যুবলীগ সভাপতি সােহেল তালুকদার প্রমুখ।

নাটোর পল্লী বিদ্যুত সমিতি-১ এর ডিজিএম জাকির হােসেন বাংলানিউজকে জানান, সিংড়া পৌরসভার ১২নং ওয়ার্ডে শৈলমারি মহল্লায় ১২৩টি পরিবারের জন্য এক দশমিক ৮৩৮ কিলোমিটার বিদ্যুৎ লাইন নির্মাণ করা হয়েছে। এতে প্রায় ২৭ লাখ ৫৭ হাজার টাকা ব্যয় হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, জুন ১৭, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।