ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কমলনগরে ছাত্রলীগের মাবনবন্ধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৯ ঘণ্টা, জুন ১৭, ২০১৭
কমলনগরে ছাত্রলীগের মাবনবন্ধন

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা ছাত্রলীগের রাজু-রাকিবের কমিটি পুনঃবহাল ও নতুন কমিটি বাতিলের দাবীতে মানববন্ধন করেছে বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

শনিবার (১৭ জুন) দুপুরে কমলনগর উপজেলা সদর হাজিরহাট বাজারে ঘণ্টাব্যাপি মানববন্ধন করেন তার‍া।

এসময় বক্তব্য রাখেন সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি আবদুস সামাদ রাজু, সাধারণ সম্পাদক রাকিবুল হাসান বিপ্লব, কমলনগর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক আবদুল হামিদ আরিফ, সাংগঠনিক সম্পাদক জিয়াদ হোসেন, হাজিরহাট উপকূল কলেজের সাবেক যুগ্ম আহ্বায়ক  মো. হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক ওমর ফারুক সোহেল, তোরাবগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনিসুর রহমান রুবেল, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, চর কাদিরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক মো. সোহেল, চর মার্টিন ইউনিয়নের সভাপতি নুর নবী চৌধুরী, চর লরেন্স ইউনিয়নের সাধারণ সম্পাদক বাহার উদ্দিন, কালকিনি ইউনিয়নের সভাপতি রিয়াজ মাহমুদ ও সাধারণ সম্পাদক শাহরিয়ার প্রমুখ।

বক্তারা বলেন, গত মার্চ মাসে কমলনগর উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। তিন মাস না যেতেই কোনো নোটিশ ছাড়াই ফের কমিটি গঠন করা হয়েছে। আমার এই অবৈধ পকেট কমিটি মানি না। অবিলম্বে আগের কমিটি বাহাল রাখার দাবি জানাই। দাবি না মানলে আন্দলন অব্যাহত থাকবে।

প্রসঙ্গত, চলতি বছরের ৫ মার্চ আবদুস সামাদ রাজুকে সভাপতি ও  রাকিবুল হাসান বিপ্লবকে সাধারণ সম্পাদক করে কমলনগর উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। তিন মাস পর ১৩ জুন সন্ধ্যায় লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ মাইন উদ্দিনকে সভাপতি ও সাদ্দাম হোসেন আবিদকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, জুন ১৭, ২০১৭
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।