ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

শ্রীমঙ্গলে বিএনপির ইফতার পার্টি পণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, জুন ১৬, ২০১৭
শ্রীমঙ্গলে বিএনপির ইফতার পার্টি পণ্ড শ্রীমঙ্গলে বিএনপির ইফতার পার্টি পণ্ড

মৌলভীবাজার: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা বিএনপির ইফতার পার্টি পুলিশ ও আওয়ামী লীগের কর্মীদের বাধায় পণ্ড হয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (১৬ জুন) বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মুজিবুর রহমান চৌধুরীর (হাজি মুজিব) পূর্বাশাস্থ হাম হাম ভিআইপি রির্সোটে শ্রীমঙ্গল উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবক দল, তাঁতীদল, শ্রমিক দল, জাসাসসহ অঙ্গ ও সহযোগী সংগঠন ইফতার পার্টির আয়োজন করে।

শ্রীমঙ্গল উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন-আহ্বায়ক মহিউদ্দিন জারু বাংলানিউজের কাছে অভিযোগ করে বলেন, প্রথমে শহরের সাদি মহলে ইফতার পার্টির আয়োজনের জন্য অনুমতি চাইলে পুলিশ দেয়নি।

পরে হাজি মুজিবের রিসোর্টে ইফতার পার্টি করতে চাইলে পুলিশ ও আওয়ামী লীগের লোকজন বাধা দেয় এবং চেয়ার-টেবিল তছনছ করে ইফতার পার্টি পণ্ড করে দেয়।

পুলিশ রিসোর্টটি দুপুর দুইটা থেকে ঘিরে রাখে বলেও তিনি অভিযোগ করেন।

পরে বিএনপিসহ অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা বিক্ষোভ প্রদর্শন করলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এম নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, কে বা কারা জমায়েত হয়েছে তা তিনি জানেন না। ঘটনাস্থলে গিয়ে তিনি কাউকে পাননি।

ইফতার পার্টির অনুমতির জন্য তার কাছে কেউ আসেনি বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ০১২০, জুন ১৭, ২০১৭
‌এমআইএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।