ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

নৌকায় ভোট দিয়ে দেশবিরোধীদের উপযুক্ত জবাব দেবে জনগণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, জুন ১৬, ২০১৭
নৌকায় ভোট দিয়ে দেশবিরোধীদের উপযুক্ত জবাব দেবে জনগণ

দিনাজপুর: যারা মহান স্বাধীনতাযুদ্ধে বাংলাদেশের বিরোধীতা করেছে, যারা এদেশের স্বাধীনতা চায়নি, সেই দেশবিরোধীদের আজ দেশের মানুষ সমর্থন করে না। আজ তারা বিভিন্ন স্থানে মিথ্যাচার করে সাধারণ মানুষদের বিভ্রান্তের মধ্যে ফেলার চেষ্টা করছে। 

শুক্রবার (১৬ জুন) বিকেলে দিনাজপুর জিলা স্কুল অডিটোরিয়ামে জেলা শিক্ষা অফিস আয়োজিত জাতীয় শিক্ষা দিবস ও সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।  

তিনি বলেন, বাংলার মানুষ আর বোকা নেই, তাদের মনে আছে যারা আন্দোলনের নামে নিরীহ মানুষদের পুড়িয়ে হত্যা করে তারা কখনই দেশ ও জাতীর কথা চিন্তা করে না।

এসব মানুষ হত্যাকারীদের বিচারের কাঠগড়ায় আসতে হবে। আবারও নৌকায় ভোট দিয়ে দেশবিরোধী এ শক্তিদের উপযুক্ত জবাব দেওয়ার সময় এসেছে।  

জেলা শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে ও ফারজানা কুইনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা প্রশাসক মীর খায়রুল আলম, দিনাজপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আবু বক্কর সিদ্দিক, দিনাজপুর সিটি কলেজের অধ্যক্ষ মো. মোজাম্মেল হক প্রমুখ।  

অনুষ্ঠান শেষে সৃজনশীল মেধা অন্বেষণ বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।  

এর আগে দিনাজপুর সদর হাসপাতাল মোড়ে যানবাহন নিয়ন্ত্রণে রক্ষণাবেক্ষণকারী ট্রাফিক পুলিশ বক্সের উদ্বোধন করেন হুইপ ইকবালুর রহিম এমপি।  

এ সময় পুলিশ সুপার মো. হামিদুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, টি আই সাদাকাতুল বারীসহ পুলিশের ঊধ্বর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, জুন ১৬, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।