ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পুঠিয়ায় সরকারি কাজে বাধা দেওয়ায় আ’লীগ নেতা কারাগারে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, জুন ১৬, ২০১৭
পুঠিয়ায় সরকারি কাজে বাধা দেওয়ায় আ’লীগ নেতা কারাগারে

রাজশাহী: সরকারি কাজে বাধা দেওয়‍ার অভিযোগে আটক রাজশাহীর পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া গ্রামের আবদুর রহিম মোল্লা (৫০) নামের এক আওয়ামী লীগ নেতাকে কারাগারে পাঠানো হয়েছে।

শুক্রবার (১৬ জুন) বেলা সাড়ে ১১টার দিকে তার নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ। পরে বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

আটক আবদুর রহিম শিলমাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

রাজশাহীর পুঠিয়া থানার পুলিশ পরিদর্শক রাকিবুল হাসান বাংলানিউজকে জানান, উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের সাতারপাড়া গ্রামে একটি সরকারি খাস পুকুরকে উপজেলা নির্বাহী কার্যালয় থেকে সম্প্রতি লিজ দেওয়া হয়।

পরে ইজারাদার ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি এরশাদ আলী ওই পুকুরে মাছ ছাড়তে গেলে বাধা দেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুর রহিম মোল্লা ও তার লোকজন।

এরপর গত ১৩ জুন (মঙ্গলবার) উপজেলা নির্বাহী অফিসার নাজমা নাহার ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) শফিকুল ইসলাম ওই গ্রামে গিয়ে ইজারাদারকে পুকুর বুঝিয়ে দেন।

এ সময় ইজারাদার এরশাদ আলী পুকুরে মাছ ছাড়তে গেলে আবারও আব্দুর রহিম ও তার লোকজন বাধা দেন এবং উপস্থিত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি কমিশনারের সঙ্গে খারাপ আচরণ করেন। পরে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে এনে সহকারি কমিশনার শফিকুল ইসলাম এই ঘটনায় বাদী হয়ে পুঠিয়া থানায় মামলা করলে আবদুর রহিম মোল্লাকে আটক করে পুঠিয়া থানা পুলিশ।

থানায় জিজ্ঞাসাবাদ শেষে এই মামলায় গ্রেফতার দেখিয়ে বিকেলে তাকে আদালতে পাঠ‍ানো হয়। আদালতের নির্দেশে পরে তাকে কারাগারে নেওয়া হয়েছে বলেও জানান পুঠিয়া থানার পরিদর্শক রাকিবুল হাসান।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, জুন ১৬, ২০১৭
এসএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।