ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদা নির্বাচনে আসা স্পষ্ট করেছেন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২২ ঘণ্টা, জুন ১৬, ২০১৭
খালেদা নির্বাচনে আসা স্পষ্ট করেছেন

ঢাকা: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া দলের জন্য ভোট চেয়ে স্পষ্ট করেছেন শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচনে বিএনাপি অংশ নেবে, বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের নেতারা।

 

 

শুক্রবার (১৬ জুন) জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত এক আলোচনা সভায় আওয়ামী লীগ নেতারা এ মন্তব্য করেন।

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ এ আলোচনা সভার আয়োজন করে।


 
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়াকে ধন্যবাদ জানাই তিনি দলের জন্য ধানের শীষে ভোট চেয়েছেন। এই প্রথম তিনি আগামী নির্বাচনের জন্য ভোট চাইলেন। বিএনপির নেতারা যত কথাই বলুক না কেন খালেদা জিয়ার বক্তব্যে স্পষ্ট হয়েছে বিএনপি আগামী নির্বাচনে আসবে। শেখ হাসিনার অধীনেই খালেদা জিয়া নির্বাচনে অংশ নেবেন।

আলোচনা সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল  ইসলাম বলেন, আমরা বিশ্বাস করি বিএনপি আগামী নির্বাচনে অংশ নেবে। আমরা বিএনপিকে ছাড়া নির্বাচন করতে চাই না, ফাঁকা মাঠে লেখতে চাই না। খালেদা জিয়াসহ বিএনপি নেতারা যত কথাই বলুক আমরা বিএনপিকে নিয়েই নির্বাচন করতে চাই।

তিনি বলেন, বিএনপি নির্বাচনে আসবে। সহায়ক সরকারের দাবিসহ যে সব কথা তারা বলছে সেটা জনগণকে ধোকা দেওয়া। কয়েক দিন আগে খালেদা জিয়া নির্বাচনে বিএনপির জন্য ভোট চেয়েছেন। তারা নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন। সহায়ক সরকার বলে কিছু নেই। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে।

এ আলোচনা সভায় হাছান মাহমুদ আরও বলেন, চট্টগ্রামে পহাড় ধস নিয়ে বিএনপির নেতারা ঢাকায় বসে অনেক কথা বলছেন কিন্তু তারা দুর্গত মানুষের পাশে যাননি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পূর্ব নির্ধারিত রাষ্ট্রীয় সফরে বিদেশে গেছেন। তিনি সার্বক্ষণিক খোঁজ-খবর তিনি রেখেছেন ও প্রয়োজনীয় দিক নির্দেশনা দিচ্ছেন। ঘটনার পরই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেখনে গেছেন। দূর্যোগ ব্যবস্থাপনামন্ত্রী সেখানে গেছেন। আওয়ামী লীগের স্থানীয় নেতারা সেখানে গেছেন। বিএনপির কেন্দ্রীয় নেতারা তো দুরের কথা স্থানীয় নেতারাও সেখানে যাননি, দূর্গত মানুষের পাশে দাঁড়াননি। ঢাকা বসে সংবাদ সম্মেলন না করে দূর্গত এলাকায় যান, মানুষের পাশে দাঁড়ান।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, জুন ১৬, ২০১৭
এসকে/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।