ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিএনপি

অপরাধীরা ক্ষমতায় থাকলে, ভালো মানুষেরা কারাগারে থাকে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৫ ঘণ্টা, জুন ১৬, ২০১৭
অপরাধীরা ক্ষমতায় থাকলে, ভালো মানুষেরা কারাগারে থাকে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী/ছবি: সুমন শেখ

ঢাকা: বর্তমান ক্ষমতাশীনদের উদ্দেশ্য করে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন-অপরাধীরা ক্ষমতায় থাকলে, ভালো মানুষেরা কারাগারে থাকে।

শুক্রবার (১৬ জুন) সাবেক মন্ত্রী ও বিএনপি নেতা বরকত উল্লাহ বুলু'র নিঃশর্ত মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে তিনি এ কথা বলেন।

মানববন্ধনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে তিনি বলেন, আগামী নির্বাচন সুষ্ঠু হলে সেখানে আওয়ামী লীগের কোনো জায়গা থাকবে না।

জনগণ আপনাদের পক্ষে থাকবে না।

বরকত উল্লাহ বুলুর মুক্তির দাবি জানিয়ে তিনি বলেন, পাঁচবার জনগণ যাকে সংসদ সদস্য নির্বাচিত করেছে ও একবার মন্ত্রীও ছিলেন, সে কিভাবে জেলে থাকতে পারে? জনগণ যাকে চায় সে কেন জেলে থাকবে? তার নিঃশর্ত মুক্তি না হলে গণতন্ত্রের চর্চা ব্যাহত হবে।

বরকত উল্লাহ বুলু মুক্তি পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. মাসুদ রানার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- বিএনপির যুগ্ম মহাসচিব বরকত উল্লাহ বুলু, সংগঠনের সাধারণ সম্পাদক আরমান হোসেন আরমানসহ বিএনপির নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, জুন ১৬, ২০১৭
এমএএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।