ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই দেশে দুর্ভিক্ষ হয়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, জুন ১৫, ২০১৭
আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই দেশে দুর্ভিক্ষ হয়

ঢাকা: আওয়ামীলীগ ক্ষমতায় আসলেই দেশে দুর্ভিক্ষ হয়। ৭৪ এর দুর্ভিক্ষের কথা মানুষ ভোলেনি। বর্তমানেও দেশের অবস্থা ভাল না।

বৃহস্পতিবার (জুন ১৫)  বিএনপির ঢাকা মহানগর (দক্ষিণ) শাখার আয়োজনে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া।

সংগঠনের সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের সঞ্চালনায় ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সভাপতি হাবিব উন নবী খান সোহেল।

বিএনপি নেত্রী এ সময় আরো বলেন, প্রতিনিয়ত দেশের অবস্থা খারাপের থেকে খারাপের দিকে যাচ্ছে। এখন যারা ক্ষমতায় তারা জনগণের দ্বারা নির্বাচিত না। এজন্য তারা জনগণের দুঃখ বোঝেন না।

তিনি বলেন, ঈদের বাজারে এখনো কোনো কেনাকাটা নেই। কারণ দেশের মানুষের কাছে টাকা নেই। দেশ যদি উন্নত হতো তাহলে মানুষের কাছে টাকা থাকতো।

সাবেক এই প্রধানমন্ত্রী আরো বলেন, মধ্যবিত্ত মানুষের জন্য এখন বেঁচে থাকা নাভিশ্বাসে পরিণত হয়েছে। দেশের এখন এমন দূরাবস্থা। এজন্য এখন দেশে জনগণের সরকার দরকার।

নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, আওয়ামী লীগের অধীনে কোন নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়।  নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি জানিয়ে তিনি বলেন, দেশে নিরপেক্ষ নির্বাচন হলে জনগণ আওয়ামী লীগকে শিক্ষা দেবে। নিরপেক্ষ নির্বাচনে বিএনপিকে হারানো সম্ভব নয়।

ঢাকা ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে আয়োজিত এই ইফতার মাহফিলে বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মেশারফ হোসেন, চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালসহ ২০ দলীয় জোট নেতৃবৃন্দ এবং বিএনপি’র বিভিন্ন স্তরের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, জুন ১৫, ২০১৭
এসআইজে/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।