ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

‘সহায়ক সরকার বলে কিছু নেই’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, জুন ১৫, ২০১৭
‘সহায়ক সরকার বলে কিছু নেই’

ঢাকা: স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, পৃথিবীর কোথাও সহায়ক সরকার বলে কিছু নেই। বাংলাদেশের সংবিধানেও এর অস্তিত্ব নেই। সংবিধান অনুসারে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সব দলই অংশ নেবে।

বৃহস্পতিবার (১৫ জুন) ডেমোক্রেটিক অ্যালায়েন্সের ইফতার মাহফিলে এসব কথা বলেন তিনি।

অ্যালায়েন্সের সমন্বয়কারী আলমগীর মজুমদারের সভাপতিত্বে গণ আজাদী লীগের সাধারণ সম্পাদক আতাউল্লাহ খান, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাৎ হোসেনসহ ১৪ দলের নেতারা ইফতার মাহফিলে বক্তব্য দেন।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাসিম বলেন, আগামী নির্বাচন হবে রাজনৈতিক দলগুলোর মূল লড়াই। জনগণই আবারও আওয়ামী লীগকে ভোটের মাধ্যমে জয়ী করে দেশের অগ্রযাত্রাকে বেগবান করবে।

তিনি বলেন, বিএনপি মুখে যাই বলুক, আগামী নির্বাচনে ঠিকই আসবে। যদি না আসে, তবে তারাও জানে যে, দলটি নিঃশেষ হয়ে যাবে।

পরে মন্ত্রী স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে যোগ দেন। এতে স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, প্রধানমন্ত্রীর সাবেক স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা অধ্যাপক সৈয়দ মোদাচ্ছের আলী, স্বাস্থ্যসেবা বিভাগের সচিব সিরাজুল হক খান, চিকিৎসা শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব সিরাজুল ইসলামসহ মন্ত্রণালয়, বিভিন্ন অধিদফতর, হাসপাতালের পরিচালক এবং মেডিকেল কলেজের অধ্যক্ষরা অংশ নেন।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জুন ১৫, ২০১৭
এমএন/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।