ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

কমলনগরে ছাত্রলীগের বিক্ষোভ, অগ্নিসংযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, জুন ১৫, ২০১৭
কমলনগরে ছাত্রলীগের বিক্ষোভ, অগ্নিসংযোগ কমলনগরে ছাত্রলীগের বিক্ষোভ, অগ্নিসংযোগ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা ছাত্রলীগের কমিটির পুনর্বহাল রাখার দাবিতে বিক্ষোভ করেছে ছাত্রলীগ। এ সময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা টায়ারে অগ্নিসংযোগ করে।

বৃহস্পতিবার (১৫ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলা তোরাবগঞ্জে এ বিক্ষোভ করা হয়। এর আগে লরেন্স বাজারে টায়ারে অগ্নিসংযোগ করে নেতাকর্মীরা।

এ সময় ছাত্র নেতার জানান, গত মার্চ মাসে কমলনগর উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। তিন মাস না যেতেই কোনো নোটিশ ছাড়াই রাতের আঁধারে ফের কমিটি গঠন করা হয়েছে। এই অবৈধ কমিটি আমরা মানি না। অবিলম্বে আগের কমিটি বাহাল রাখার দাবি জানাচ্ছি।

এই দাবি না মানা হলে বিক্ষোভ-সমাবেশ অব্যাহত থাকবে বলেও জানান বিক্ষুব্ধ ছাত্রলীগের নেতা-কর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন- সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি আবদুস সামাদ রাজু, সাধারণ সম্পাদক রাকিবুল হাসান বিপ্লব, কমলনগর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সম্পাদক আবদুল হামিদ আরিফ, সাংগঠনিক সম্পাদক জিয়াদ হোসেন, হাজিরহাট উপকূল কলেজের সাবেক যুগ্ম-আহ্বায়ক মো. হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক ওমর ফারুক সোহেল, তোরাবগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনিসুর রহমান রোবেল, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, চর কাদিরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক মো. সোহেল, চর মার্টিন ইউনিয়নের সভাপতি ন‍ূর নবী চৌধুরী, চর লরেন্স ইউনিয়নের সাধারণ সম্পাদক বাহার উদ্দিন, কালকিনি ইউনিয়নের সভাপতি রিয়াজ মাহমুদ ও সাধারণ সম্পাদক শাহরিয়ার প্রমুখ।

চলতি বছরের ৫ মার্চ আবদুস সামাদ রাজুকে সভাপতি ও  রাকিবুল হাসান বিপ্লবকে সাধারণ সম্পাদক করে কমলনগর উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। তিন মাস পর ১৩ জুন সন্ধ্যা লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ মাইন উদ্দিনকে সভাপতি ও সাদ্দাম হোসেন আবিদকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করে।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, জুন ১৫, ২০১৭
জিপি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।