ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

খালেদা জিয়ার শুভবুদ্ধির উদয় হয়েছে: নৌমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৭ ঘণ্টা, জুন ১৫, ২০১৭
খালেদা জিয়ার শুভবুদ্ধির উদয় হয়েছে: নৌমন্ত্রী প্রেসক্লাবেআয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখছেন নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান/ছবি: দীপু মালাকার

ঢাকা: বিএনপির নির্বাচনে আসছে মন্তব্য করে নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেছেন খালেদা জিয়ার শুভ বুদ্ধির উদয় হয়েছে। তিনি নির্বাচনে আসছেন।

তিনি বলেন, বিএনপির নেতারা একেক জন একেক কথা বলছেন তাই, বিএনপির নেত্রীর এখন দরকার দলকে সঠিকভাবে পরিচালনা করা।

ঢাকা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (ডিজেএ) দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (১৫ জুন) প্রেসক্লাবে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

ঈদ যাত্রায় ঘরমুখো মানুষদের অতিরিক্ত যাত্রী না হয়ে ও সতর্কতার সঙ্গে লঞ্চে ভ্রমণ করার অনুরোধ জানিয়ে মন্ত্রী বলেন, এবার সদরঘাটে টিকিট কাউন্টার দেওয়া হয়েছে যাতে করে যাত্রীদের হিসাব রেখে যায় এবং অতিরিক্ত যাত্রী ভ্রমণের কারণে দুর্ঘটনা না ঘটে।

এছাড়া সদরঘাট থেকে ১ কিমি দূরে শ্মশানঘাটে স্থাপিত হতে যাচ্ছে নতুন লঞ্চঘাট। সদর ঘাটের ওপর চাপ কমাতে নদীর পাড় ঘেষে ১ কিমি রাস্তার কাজ শুরু হয়ে গেছে, ঘাটের জায়গাও প্রস্তুত করা হয়েছে। লঞ্চঘাটের কাজ আগামী বছর চালু হবে বলেও জানান মন্ত্রী।

ডিজেএ’র সভাপতি জহিরুল আলম পিলুর সভাপতিত্বে দুপুরে প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন- বাংলাদেশ ফেডারেশন সাংবাদিক ইউনিয়নের মহাসচিব ওমর ফারুকসহ সংগঠনটির অন্যান্য সাংবাদিক নেতারা। এ সময় সাংবাদিক নেতারা গণমাধ্যমের জন্য সুনির্দিষ্ট নীতিমালার দাবি করেন ও ঢাকা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের এ যাবৎ কালের স্বার্থকতা ও কর্মসূচি নিয়ে আলোচনা করেন।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জুন ১৫, ২০১৭
এমএএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad