ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

লক্ষ্মীপুর কলেজ ও কমলনগরে ছাত্রলীগের নতুন কমিটি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, জুন ১৩, ২০১৭
লক্ষ্মীপুর কলেজ ও কমলনগরে ছাত্রলীগের নতুন কমিটি

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সরকারি কলেজ ও কমলনগর উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (১৩ জুন) বিকেলে জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল ও সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস কমিটি দু’টির অনুমোদন করেন।

দলীয় সূত্র জানায়, কলেজ কমিটিতে সাইফুল ইসলাম রকিকে সভাপতি ও মহসিন কবির সাগরকে সাধারণ সম্পাদক এবং কমলনগর উপজেলা কমিটিতে মাঈন উদ্দিনকে সভাপতি ও সাদ্দাম হোসনে আবিদকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

এছাড়াও আগামী ১৫ জুলাই রামগতি উপজেলা, পৌরসভা ও আ স ম আবদুর রব সরকারি কলেজ এবং ১৭ জুলাই রামগঞ্জ পৌর শাখা ও ২৫ জুলাই চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়।

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল বলেন, এক বছরের জন্য লক্ষ্মীপুর সরকারি কলেজ ও কমলনগর উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। সংগঠনকে গতিশীল করতে পাঁচটি শাখার সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে।

চলতি বছরের ৫ মার্চ কমলনগর উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। গঠিত ওই কমিটি ভেঙে দিয়ে মঙ্গলবার ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, জুন ১৩, ২০১৭
এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।