ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নাসিরনগরে ভলাকুট ইউপির উপ-নির্বাচন ১৩ জুলাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, জুন ১২, ২০১৭
নাসিরনগরে ভলাকুট ইউপির উপ-নির্বাচন ১৩ জুলাই

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ভলাকুট ইউনিয়ন পরিষদের (ইউপি) উপ-নির্বাচন ১৩ জুলাই অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এ নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন মনোনয়ন পত্র দাখিল করেছেন। তারা হলেন  আওয়ামী লীগ মনোনিত প্রার্থী মো. রুবেল মিয়া, বিএনপির মনোনিত প্রার্থী মো. ছোয়াব খান ও স্বতন্ত্র প্রার্থী মো. আরাফাত আলী।

 

সোমবার (১২ জুন) মনোনয়নপত্র দাখিলের শেষদিনেও চেয়ারম্যান পদে আর কেউ মনোনয়নপত্র দাখিল করেননি।  

উপজেলা নিবার্চন  কর্মকর্তা মোহাম্মদ আবুল কালাম আজাদ জানান, ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে তিনটি মনোনয়নপত্র জমা পড়েছে। ১৩ জুলাই সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ২৯৭। এরম ধ্যে পুরুষ ভোটার নয় হাজার ৪৭২ জন এবং নারী ভোটার আট হাজার ৮২৫ জন।  

উল্লেখ্য,উপজেলার ভলাকুট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বাকি বিল্লাহ জুয়েল সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ায় ভলাকুট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করে বাংলাদেশ নির্বাচন কমিশন।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, জুন ১২, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।