ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

টাকা-চাকরি লাগবে, আমার কাছে এসো: কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, জুন ১১, ২০১৭
টাকা-চাকরি লাগবে, আমার কাছে এসো: কাদের

ঢাকা: অপকর্মে লিপ্ত না হওয়ার উপদেশ দিয়ে ছাত্রলীগ নেতা-কর্মীদের টাকা ও চাকরি দেওয়ার কথা বলেছেন সড়ক ও সেতুমন্ত্রী আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার (১১ জুন) বাংলাদেশ প্রকৌশলী বিশ্ববিদ্যালয় (বুয়েট) অডিটোরিয়ামে ছাত্রলীগের বর্ধিত সভা ও দু’দিনের প্রশিক্ষণ কর্মশালায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, টাকার দরকার হলে আমার কাছে আসবে।

আমি নেত্রীর সঙ্গে আলোচনা করবো। যখন ছাত্রত্ব চলে যাবে, বেকার হবে, চাকরির জন্য প্রয়োজন হবে, আমার কাছে আসবে।

চাকরির জন্য নিয়ম মতো চেষ্টা করা হবে জানিয়ে তিনি বলেন, লিখিত পরীক্ষায় না টিকে, বলবা ছাত্রলীগ করেছি, এটা কিন্তু মানবো না। নিয়ম মতো পরীক্ষায় টিকে তুমি যোগ্য হলে অবশ্যই দেখবো।

ওবায়দুল কাদের বলেন, সংগঠন করার জন্য অথবা ব্যক্তিগতভাবে যদি কোনো আর্থিক সহায়তার দরকার হয়...এসব বিষয় আমরা দেখবো। টাকার জন্য কোনো অপকর্মে যাওয়া যাবে না।

অপকর্মকারীদের সংগঠন থেকে বের করে দেওয়ার নির্দেশনা দিয়ে তিনি বলেন, গুটি কয়েকের জন্য পুরো পার্টির ক্ষতি হয়। তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে হবে।

ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনির সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী পান্না, সাবেক সভাপতি মাহমুদুল হাসান রিপন, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ও বর্তমান সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩৪০ ঘণ্টা, জুন ১১, ২০১৭
এমইউএম/ওএইচ/

**
ছাত্রলীগকে নিয়ে ‘অশুভ খেলায়’ আ.লীগের অনেকে: কাদের

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।