ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মৌলভীবাজারে বিএনপির বিক্ষোভ মিছিল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, মে ২৯, ২০১৭
মৌলভীবাজারে বিএনপির বিক্ষোভ মিছিল মিছিলের একাংশ। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: মৌলভীবাজার জেলা বিএনপির নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজানকে ঘিরে দলের নেতাকর্মীদের মাঝে অসন্তোষ দানা বেঁধেছে।
 

তাকে ‘সরকারি দলের দালাল’ আখ্যায়িত করে সোমবার (২৯ মে) বিকালে শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য এম নাসের রহমানের অনুসারী নেতাকর্মীরা।
 
মিছিলে অংশ নেন জেলা যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, তাঁতীদল, শ্রমিকদল, কৃষকদল, জাসাস, জিসাস, জিয়া মঞ্চ, তরুণ প্রজন্ম দলসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

মিছিলটি শমসেরনগর রোড থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সেন্ট্রাল রোডের হামিদিয়া পয়েন্টে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।
 
সমাবেশে বক্তব্য দেন বিএনপি নেতা মৌলভী আব্দুল ওয়ালী সিদ্দিকি, আব্দুল মুকিত, অ্যাডভোকেট আনোয়ার আক্তার শিউলী, হেলু মিয়া, বকশি মিছবাউর রহমান, ফখরুল ইসলাম প্রমুখ।
 
গত ২৫ মে সাবেক এমপি এম নাসের রহমানকে সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান মিজানকে সাধারণ সম্পাদক করে ৪৮ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটির অনুমোদন দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আগামী ৩০ দিনের মধ্যে ১৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি করারও নির্দেশ দেওয়া হয়।
 
গত শনিবার (২৭ মে) মিজানুর রহমান মিজান সাধারণ সম্পাদক মনোনীত হওয়ায় তার অনুসারী বিএনপির নেতাকর্মীরা শহরে আনন্দ মিছিল বের করেন।
 
বাংলাদেশ সময়: ০১৫০ ঘণ্টা, মে ৩০, ২০১৭
বিবিবি/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।