ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

অধ্যাপিকা রেহানা প্রধান জাগপার নতুন সভাপতি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, মে ২৮, ২০১৭
অধ্যাপিকা রেহানা প্রধান জাগপার নতুন সভাপতি

ঢাকা: বিএনপির নেতৃত্বাধীন জোটের শরিকদল জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন অধ্যাপিকা রেহানা প্রধান।

রোববার (২৮ মে) বিকেল সাড়ে ৩টায় আসাদ গেট দলীয় কার্যালয়ে জাগপার কেন্দ্রীয় নির্বাহী কমিটির এক জরুরি সভা অনুষ্ঠিত হয়।

অধ্যাপিকা রেহানা প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমানের পরিচালনায় সভা শুরু হয়।

সভার শুরুতেই জাগপার প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম শফিউল আলম প্রধানের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন ও দোয়া করা হয় এবং দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

পার্টির গঠনতন্ত্র মোতাবেক মরহুম শফিউল আলম প্রধানের মৃত্যুতে দলের সভাপতির পদটি শূন্য হয়। কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক সহ-সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধানকে জাগপার সভাপতির দায়িত্ব দেওয়া হয় এবং শফিউল প্রধানের কন্যা ব্যারিস্টার তাসমিয়া প্রধানকে সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব অর্পণ করা হয়।  

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য খন্দকার আবিদুর রহমান (রংপুর), আবু মোজাফফর মো. আনাছ (চট্টগ্রাম), নিজাম উদ্দিন অমিত (যশোর), এম.এ মান্নান (ঢাকা), রকিবউদ্দিন চৌধুরী মুন্না (দিনাজপুর), যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান খান, হাসমত উল্লাহ, অধ্যাপক ইকবাল হোসেন, সৈয়দ শফিকুল ইসলাম, আওলাদ হোসেন শিল্পী, শেখ জামাল উদ্দিন, সালাউদ্দিন মিঠু (খুলনা), ভিপি মজিবুর রহমান (ঢাকা), রোকনউদ্দিন হাজারী, সাংগঠনিক সম্পাদক প্রিন্সিপাল হুমায়ুন কবির (গাজীপুর), শেখ শহীদুল হক, যুব বিষয়ক সম্পাদক বেলায়েত হোসেন মোড়ল, সহ-সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান, ইনসান আলম আক্কাছ, মানিক সরকার এবং মেজবাহ উদ্দিন (কিশোরগঞ্জ)।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, মে ২৮, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।