ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিএনপি

ওলামা-মাশায়েখ ও এতিমদের সঙ্গে খালেদার ইফতার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, মে ২৮, ২০১৭
ওলামা-মাশায়েখ ও এতিমদের সঙ্গে খালেদার ইফতার বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া/ছবি: সুমন শেখ

ঢাকা: প্রতি বছরের মতো এবারও প্রথম রোজায় ওলামা-মাশায়েখ ও এতিম শিশুদের সঙ্গে ইফতার করলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

রোববার (২৮ মে) সন্ধ্যায় রাজধানীর লেডিস ক্লাবে ওলামা-মাশায়েখ ও এতিমদের সম্মানে এ ইফতার মাহফিল আয়োজন করেন তিনি।
 
রাজধানীর শান্তিনগর জাতীয় মুসলিম মাদ্রাসা, তেজগাঁও রহমতে আলম ইসলামী মিশন ও ফকিরেরপুল মাদ্রাসার প্রায় ৭শ’ এতিম শিশু, শিক্ষার্থী এবং তাদের শিক্ষক-অভিভাবকরা খালেদা জিয়ার ইফতার মাহফিলে শরিক হন।


আয়োজিত ইফতার মাহফিলে ওলামা-মাশায়েখ ও এতিমদের সঙ্গে মতবিনিময় করেছেন খাদেলা জিয়া/ছবি: সুমন শেখ
ইফতারের ২০ মিনিট আগে হলরুমে প্রবেশ করেন বিএনপি নেত্রী। পরে সামনের সারির টেবিলগুলোতে গিয়ে এতিম শিশু, শিক্ষার্থী ও ওলামা-মাশায়েখদের সঙ্গে কুলশ বিনিময় করেন।

 মিনিট পাঁচেক কুশল বিনিময় শেষে মূলমঞ্চে যান খালেদা। সেখানে আসন নেওয়া পাঁচজন ওলামা ও চার এতিম শিশুর সঙ্গে কুশল বিনিময় করেন। তার দুই পাশে ১০টি চেয়ারে পাঁচজন ওলামা ও চারজন এতিম শিশুসহ দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ইফতার গ্রহণ করেন।
আয়োজিত ইফতার মাহফিলে ওলামা-মাশায়েখ ও এতিমদের সঙ্গে মতবিনিময় করেছেন খাদেলা জিয়া/ছবি: সুমন শেখ
 মিলনায়তনের সামনের সারির টেবিলগুলোতে এতিম শিশুদের সঙ্গে ইফতার গ্রহণ করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমিরউদ্দি সরকার, নজরুল ইসলাম খান, গয়েশ্বরচন্দ্র রায়সহ দলটির শীর্ষ নেতারা।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, মে ২৮, ২০১৭
এজেড/ওএইচ/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।