ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি ভিশনের চমক দেখাতে শুরু করেছে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৬ ঘণ্টা, মে ২৮, ২০১৭
বিএনপি ভিশনের চমক দেখাতে শুরু করেছে রোজার শুরুতেই সড়ক পরিদর্শনে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ভিশনের চমক দেখাতে শুরু করেছে। নেতারা ঢাকার বাইরে গেলেই নিজেরা মারামারি করছে, দেখাতে শুরু করেছে ভিশনের চমক।

রোববার (২৮ মে) রোজার শুরুতেই সড়কের পরিস্থিতি ও ঈদে ঘরমুখো মানুষের বাড়ি ফেরা নির্বিঘ্ন করতে নিজ মন্ত্রণালয়ের প্রস্তুতি প্রত্যক্ষ করতে এসে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপি জমানার মতো এখন আর হাওয়া ভবন নয়, দেশ পরিচালনা করছে শেখ হাসিনার নেতৃত্বে শক্তিশালী নির্বাচিত সরকার।

দলীয় কার্যালয়ে তল্লাশি পরিচালনায় বিএনপি নেতাদের সমালোচনার জবাবে মন্ত্রী  তিনি বলেন, ওই ভবন থেকেই অতীতে আওয়ামী লীগ সভানেত্রীকে হত্যার ষড়যন্ত্রসহ নানা পরিকল্পনা করা হয়েছিলো। সেগুলো এখন খুঁচিয়ে না তোলাই হবে বিএনপির জন্য মঙ্গলজনক। রোজার শুরুতেই সড়ক পরিদর্শনে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  ছবি: বাংলানিউজমন্ত্রী কয়লা খনি দুর্নীতি মামলায় খালেদা জিয়ার লিভ টু আপিল খারিজে উচ্চ আদালতের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে মন্ত্রী বলেন, খালেদা জিয়া নানা অজুহাতে বিচার ব্যবস্থাকে এড়িয়ে চলতে চাইছেন। এখন আদালত ও বিচার ব্যবস্থা স্বাধীন বলেই কেবল খালেদা জিয়াই নয়, আওয়ামী লীগের অনেক নেতা ও সংসদ সদস্যরা পুরনো মামলায় সাজাপ্রাপ্ত হচ্ছেন। এখানে সরকারের কোনো হস্তক্ষেপ নেই।

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, মে ২৮, ২০১৭
আরআইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।