ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

খুলনার বিএনপি নেতা মিঠু হত্যায় মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, মে ২৭, ২০১৭
খুলনার বিএনপি নেতা মিঠু হত্যায় মামলা

খুলনা: খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান সরদার আলাউদ্দিন মিঠু ও তার দেহরক্ষী নওসের গাজী হত্যার ঘটনায় মামলা দায়ের হয়েছে।

নিহত মিঠুর ছোট ভাই মো. রাজ সরদার বাদী হয়ে শনিবার (২৭ মে) বিকেলে ফুলতলা থানায় একটি হত্যা মামলা (নং-২৯) দায়ের করেন। মামলায় অজ্ঞাত ৮/৯ জনকে আসামি করা হয়েছে।

নিহত মিঠুর বাবা চেয়ারম্যান আবুল কাশেম ও বড় ভাই আবু সাইদ বাদলের খুনিরাই মিঠুকে হত্যা করেছে বলে বাদী এজাহারে উল্লেখ করেছেন।

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান মুন্সী বাংলানিউজকে বলেন, মিঠু হত্যায় অজ্ঞাত ৮/৯ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন তার ছোট ভাই রাজ। মামলার বিষয়বস্তু ও আগের কিছু ঘটনাকে সামনে রেখে তদন্ত চলছে। পাশাপাশি সন্দেহভাজনদের আটকের অভিযানও অব্যাহত রয়েছে।

ওসি জানান, এ মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে তিনি নিজেই দায়িত্ব নিয়েছেন।
গত বৃহস্পতিবার (২৫ মে) রাত ১০টায় দুর্বৃত্তরা নিজ অফিসে খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন মিঠুকে মাথায় অস্ত্র ঠেকিয়ে গুলি করে হত্যা করে। নিহত আলাউদ্দিন মিঠু ফুলতলা উপজেলার সাবেক চেয়ারম্যান ও ফুলতলা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন। একই সময় তার দেহরক্ষী নওশের গাজী গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, মে ২৭, ২০১৭
এমআরএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad