ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিএনপি

মিঠু হত্যার প্রতিবাদে খুলনায় হরতাল শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫২ ঘণ্টা, মে ২৭, ২০১৭
মিঠু হত্যার প্রতিবাদে খুলনায় হরতাল শুরু মিঠু হত্যার প্রতিবাদে খুলনায় হরতাল শুরু

খুলনা: খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সরদার আলাউদ্দিন মিঠু হত্যার প্রতিবাদে হরতাল শুরু হয়েছে। শনিবার (২৭ মে) সকাল ৬টায় শুরু হওয়া এ হরতাল চলবে দুপুর ১২টা পর্যন্ত।

হরতাল শুরু পর থেকে খুলনায় ভারী যানবাহন চলাচল করতে দেখা যাচ্ছে না। গণপরিবহনও বন্ধ রয়েছে।

দুই-একটি রিকশা-ইজিবাইক ছাড়া কোনো যানবাহন চলাচল করছে না। মোড়ে মোড়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের দায়িত্ব পালন করতে দেখা গেছে। মিঠু হত্যার প্রতিবাদে খুলনায় হরতাল শুরু  

খুলনা মহানগর ও জেলায় সর্বাত্মক হরতাল পালিত হচ্ছে বলে দাবি করেছেন জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এস এম শফিকুল আলম মনা।  
শুক্রবার দুপুরে মহানগরের কে ডি ঘোষ রোডে মহানগর বিএনপি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলন থেকে হরতালসহ বিভিন্ন কর্মসূচি ঘোষণা করা হয়।  

হরতাল চলাকালে সকাল ১০টায় কে ডি ঘোষ রোডে দলীয় কার্যালয়ের সামনে জেলা ও মহানগর বিএনপির যৌথভাবে বিক্ষোভ সমাবেশ করার কথা রয়েছে।  মহানগরের পাশাপাশি খুলনা বিভাগের নয় জেলায় বিক্ষোভ কর্মসূচি পালনের কথা রয়েছে।  

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৫ মে) রাত ১০টায় দুর্বৃত্তরা আলাউদ্দিন মিঠুর অফিসে ঢুকে তাকে গুলি করে হত্যা করে। নিহত আলাউদ্দিন মিঠু ফুলতলা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও ফুলতলা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক। একই সময় তার দেহরক্ষী নওশের গাজী গুলিবিদ্ধ হন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান।  

বাংলাদেশ সময়: ০৬৪৮ ঘণ্টা,  মে ২৭, ২০১৭
এমআরএম/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।