ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অন্যান্য দল

এলডিপির ইফতার মাহফিল ৬ জুন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, মে ২৬, ২০১৭
এলডিপির ইফতার মাহফিল ৬ জুন

ঢাকা: বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অন্যতম শরিক লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) ইফতার মাহফিল ৬ জুন।

বিভিন্ন রাজনৈতিক দল, পেশাজীবী, বুদ্ধিজীবী ও জোট শরিকদের সম্মানে আয়োজিত এ ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জোট নেতা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।
 
রাজধানীর লেডিস ক্লাবে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে বলে বাংলানিউজকে নিশ্চিত করেছেন এলডিপির সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম।


 
দলীয় সূত্র মতে, ২৮ মে থেকে ৫ জুন পযর্ন্ত জোট নেতা খালেদা জিয়ার ইফতার মাহফিল থাকায় ৬ জুন এলডিপি ইফতার মাহফিলের আয়োজন করতে যাচ্ছে। আর এই ইফতার মাহফিলের মধ্য দিয়েই পবিত্র মাহে রমজানে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের শরিক দলগুলোর আয়োজনে ইফতার শুরু হবে।

ইফতার মাহফিলে খালেদা জিয়ার উপস্থিতির বিষয়টি নিশ্চিত হয়ে এরই মধ্যে জোটের শরিক দল, অন্যান্য রাজনৈতিক দলের শীর্ষ নেতৃবৃন্দ, বিভিন্ন পেশার বিশিষ্টজনদের দাওয়াত দিতে শুরু করেছে এলডিপি।
 
প্রায় এক যুগ ধরে মাহে রমজানে ইফতার কেন্দ্রিক রাজনীতির সংস্কৃতি চালু হয়েছে। প্রধান দুই দল আওয়ামী লীগ-বিএনপির পাশাপাশি ছোট রাজনৈতিক দলগুলোও এই ইফতার কেন্দ্রিক রাজনৈতিক সংস্কৃতি চর্চা করে আসছে। পিছিয়ে নেই কর্নেল (অব.) ড. অলি আহমেদ বীরবিক্রমের নেতৃত্বাধীন এলডিপিও। ২০ দলীয় জোটের শরিক হওয়ার পর প্রতি বছরই তারা আয়োজন করে আসছে জাকজমকপূর্ণ ইফতার মাহফিল।

বাংলাদেশ সময়: ০১৩০ ঘণ্টা, মে ২৭, ২০১৭
এজেড/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।